ভাইরাল & ভিডিও

স্বপ্না চৌধুরীর গানে সাপের মত করে নাচ করলেন এক ব্যক্তি, দেখে চমকে গেলেন নেটজনতা

এই ভিডিওটি তিনি নিজের প্রোফাইলে শেয়ার করেছেন এবং লিখেছেন একটি জব্বর ক্যাপশন

×
Advertisement

ভারতের বিনোদন জগতে এই মুহূর্তে যে সব তারকা বেশ জনপ্রিয় হয়ে আছেন তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। হরিয়ানার অন্যতম সিঙ্গারের মধ্যে তার নাম উল্লেখযোগ্য। দীর্ঘ অনেক বছর ধরেই তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তিনি এই মুহূর্তে ভারতের পেপি গানের জগতে অন্যতম নাম। যেকোনো পার্টি হলেই তার গান বাজবেই। তার হটনেস এবং তার যৌবনে ঘায়েল হয়েছেন অনেকেই। মূলত নিজের নাচের জন্য জনপ্রিয়তা পেলেও তিনি কিন্তু এখন একজন ভালো গায়িকা হিসাবেও নাম করে নিয়েছেন। এই মুহূর্তে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৪.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনি বলিউডের একজন অন্যতম নামজাদা গায়িকা হিসেবে নিজের নাম লিখে ফেলেছেন।

Advertisement

তার ‘আখিয়া কা ইয়ো কাজল’ গানটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। তার এই গানে এর আগেও বহু মানুষ নাচ করেছেন এবং হয়েছেন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। যেকোনো পুজোর ভাসান হোক কিংবা যে কোন পার্টি, এই গানটি একবার না একবার হলেও বাজবেই। কিন্তু যাই হোক না কেন সোশ্যাল মিডিয়াতে এখন পর্যন্ত এই পুরোনো গানটির একটি ক্রেজ রয়েছে। অনেকেই আছেন যারা এই গানের লিরিক্স ও মিউজিক শুনলেই একেবারে পাগল হয়ে যান এবং তারাই এই গানের সাথে ব্যাপক নাচ করে সকলকে একেবারে আনন্দিত করে তোলেন। সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে উঠেছে।

অভিনেতা এবং কমেডিয়ান সুনীল গ্রোভার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে এক মাঝবয়সী ব্যক্তি স্টেজের উপরে দাড়িয়ে স্বপ্না চৌধুরীর গানে নাচ করছেন। তার পরনে আছে একটি নীল রঙের শার্ট এবং একটি নীল রঙের জিন্স। এই পোশাক পরেই তিনি ডান্স করছেন স্টেজের ওপরে। এই ভিডিওতে দেখা যাচ্ছে স্টেজের উপরে দাড়িয়ে নাচ করছেন একজন মহিলা ডান্সার এবং তার সাথেই আছে একদল ব্যকগ্রাউন্ড ডান্সার। সবাই আছেন হলুদ রঙের পোশাকে।

Advertisement

তার মধ্যেই হঠাৎ এই ব্যক্তি নাচ করতে শুরু করলেন। তিনি নাচ করতে করতে হঠাৎ করেই স্টেজের ওপরে শুয়ে পড়লেন এবং সাপের মত নাচ করতে শুরু করলেন। এই ভিডিও দেখে সবাই একেবারে চমকে গেছেন। এই ভিডিওটিতে এই ব্যক্তির নাচের ধরন সকলকে একেবারেই চমকে দিয়েছে। অভিনেতা সুনীল গ্রোভার এই ভিডিওটি নিজের প্রোফাইলে শেয়ার করে লিখেছেন তিনি আরো একবার এই একই ভিডিও দেখতে চান, একবার দেখে তার মন ভরেনি। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠেছে।

Related Articles

Back to top button