বলিউডবিনোদন

মালাইকা অরোরা ও অনন্যা পান্ডের এই ছবি দেখে চমকে গিয়েছেন ভক্তরা, প্রশ্ন উঠেছে নেটপাড়ায়

×
Advertisement

মালাইকা আরোরা ও অনন্যা পান্ডে দুই প্রজন্মের দুই অভিনেত্রী। দুজনেই ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দুই অভিনেত্রী। বলিউডের অভিনেত্রী হিসেবে থেকে থেকেই মিডিয়ার পাতায় চর্চিত হন তারা। বেশিরভাগ সময় পোশাক বিতর্কে জড়াতে দেখা যায় তাদের। সম্প্রতি সেরকমই একটি কারণে আবারো চর্চিত হলেন তারা।

Advertisement

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে যেখানে এই দুই অভিনেত্রীকে একই ধরণের অনুষ্ঠানে একই ধরনের পোশাকে দেখা গিয়েছে। তবে এরকম একাধিক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের মধ্যে প্রশ্ন উঠেছে একাধিক।

Advertisement

ফারহান আখতারের রিসেপশন পার্টিতে মালাইকা আরোরাকে একটি নেটের গাউন পরে দেখা গিয়েছিল। সম্প্রতি অনন্যা পান্ডের একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে ঐ একই ধরনের নেটের গাউনে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এছাড়া আরও একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দু’জনকেই কমলা রঙের স্লিভলেস ক্রপ টপ ও হাই ওয়েস্ট জিন্সে দেখা গিয়েছিল।

এই ছবিগুলি ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের অনেকে অনেকধরনের মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, এনারা একে-অপরের থেকে পোশাক চেয়ে পরেন নাকি? আবার কেউ লিখেছেন, এনারা দুজনেই হয়ত একই ডিজাইনারের কাছ থেকে পোশাক বানিয়েছেন। এমন বিভিন্ন ধরনের মন্তব্য লক্ষ্য করা গিয়েছে কমেন্টবক্সে। তবে এই প্রসঙ্গে কারোর তরফ থেকে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

Related Articles

Back to top button