বলিউডবিনোদন

মাকেও সৌন্দর্য্যে টেক্কা দেবে মহিমা চৌধুরীর মেয়ে, বড় হওয়ার পর তাকে এমন দেখাচ্ছে

মহিমা চৌধুরীর মেয়ের নাম আরিয়ানা

×
Advertisement

বলিউড কিং খান শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বলিউডে প্রবেশ করেছিলেন মহিমা চৌধুরী। ১৯৯৭ সালে বলিউডে মুক্তি পেয়েছিল পারদেশ সিনেমাটি। শাহরুখ খানের পাশে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন এই মহিমা চৌধুরী। এটি ছিল বলিউড অভিনেত্রীর প্রথম সিনেমা। তবে বর্তমানে দীর্ঘ কয়েক বছর ধরে চলচ্চিত্র দুনিয়া থেকে দূরে রয়েছেন এই অভিনেত্রী। তবে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে দূরে থাকলেও অভিনেত্রী মহিমা চৌধুরী সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় থাকেন। কিন্তু পুরনো দিনের কথা বলতে গেলে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী। তবে আজকের এই প্রতিবেদন, অভিনেত্রীর সুন্দরী মেয়েকে নিয়ে।

Advertisement

পরদেশ, মুম্বাই গ্যাংস্টার, সায়া, ধড়কান, বাগওয়ানের মতো হিট ছবিতে কাজ করেছেন বলিউডের ৯০ দশকের সেরা অভিনেত্রী মাহিমা চৌধুরী। তার অসাধারণ সুন্দর অভিনয় মন জয় করে নিয়েছিল লাখ লাখ ভারতবাসীর। এই অভিনেত্রী ২০০৬ সালে বাঙালি যুবক ববি মুখার্জিকে বিয়ে করেন। বিয়ের ঠিক এক বছরের মধ্যেই তাদের কোল আলো করে জন্ম নেয় কন্যা সন্তান আরিয়ানা। তবে আপনাদের জানিয়ে রাখি, ২০১৩ সালে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় ববি এবং মহিমার মধ্যে।

Advertisement

ডিভোর্সের পর থেকে মেয়েকে একাই মানুষ করছেন মহিমা চৌধুরী। এখন আরিয়ানার বয়স ১৫ বছর। মায়ের সাথেই থাকে আরিয়ানা। সম্প্রতি মহিমা চৌধুরীর সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা মিলেছে আরিয়ানার। আর সেই ছবি মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এত কম বয়সে আরিয়ানার সৌন্দর্য দেখে হুঁশ উড়েছে নেট নাগরিকদের। সকলেই প্রশ্ন জানিয়েছে কবে আরিয়ানার অভিষেক হবে বলিউডে। তবে এই প্রসঙ্গে মহিমা চৌধুরী কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আপাতত আরিয়ানার পড়াশোনা করার বয়স। কিন্তু নেট নাগরিকরা চাইছেন খুব তাড়াতাড়ি আরিয়ানাকে বলিউডের বড় পর্দায় যাতে দেখা যায়।

Related Articles

Back to top button