×
বলিউডবিনোদন

মেয়ে আলিয়ার বিয়ে হতে বাধা দিচ্ছিলেন মহেশ ভাট, বললেন বিয়ে করলে আমার কী হবে!

নিজের ব্যক্তিগত জীবনে অনেক বিতর্কের শরিক হয়েছেন মহেশ ভাট

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ড এবং কন্ট্রোভার্সি যেন একই মুদ্রার দুই পিঠ। মাঝে মাঝেই বলি টাউনে বিভিন্ন সম্পর্কের বিতর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে আসে। বিশেষ করে এমন বিতর্কের চোরাগলিতে অনেকবারই আটকে গিয়েছিলেন বিখ্যাত সিনেমা পরিচালক মহেশ ভাট। তাঁর পরিচালিত একাধিক সিনেমা সুপারহিট হলেও, নিজের ব্যক্তিগত জীবনে অনেক বিতর্কের শরিক হয়েছিলেন তিনি। তার মধ্যে একটি বিতর্ক হল নিজের মেয়েকে চুমু খাওয়া এবং অনক্যামেরা তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করা। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতে আবারও অন্য মেয়ে আলিয়া ভাটের জন্য নতুন কন্ট্রোভার্সির শিকার হয়েছেন মহেশ ভাট।

Advertisement

ইন্টারনেটজুড়ে কিছুদিন আগে পর্যন্ত শুধুমাত্র আলোচনায় রয়েছেন মহেশ ভাট এবং আলিয়া। জানা গিয়েছিল, এতদিন ধরে আলিয়া ভাটের না বিয়ে হওয়ার কারণ শুধুমাত্র বাবা মহেশ ভাট। সে নাকি অভিনেত্রীকে হুমকি দিয়েছিলেন যে তিনি তাকে বিয়ে করতে দেবেন না। কিন্তু কেন? এমনটাই একটি বিবৃতিতে বলে ফেলেছিলেন মহেশ ভাট। মেয়ের সম্পর্কে বলতে গিয়ে তিনি এই গোপন তথ্য ফাঁস করে দেন অনক্যামেরা। ঠিক কি বলেছিলেন তিনি? জানতে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

নিজের মেয়ে আলিয়া ভাট সম্পর্কে বলতে গিয়ে একবার মহেশ ভাট অনক্যামেরা বলেছিলেন যে তিনি চান না যে মেয়ে আলিয়া বিয়ে করুক। এমনকি তিনি রেগে একবার মেয়েকে হুমকিও দিয়েছিলেন বিয়ে না করার জন্য। আর এই বিবৃতি নিয়ে তুমুল আলোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। কিন্তু আপনি কি জানেন কেন মেয়েকে বিয়ে করতে বাধা দিয়েছিলেন মহেশ ভাট? তাহলে কি পূজার পর আলিয়ার প্রেমেও পড়েছিলেন বাবা মহেশ ভাট?

Advertisement

না ঠিক তেমনটা নয়। আসলে মহেশ ভাট কখনোই চাইতেন না যে তার মেয়ে আলিয়া ভাট তার থেকে দূরে থাকুক। তাই তিনি মেয়ের বিয়েতে সব সময় আপত্তি করতেন। তবে কোনো বাবাই হয়তো নিজের মেয়েকে বাড়িতে আটকে রাখতে পারেন না। কিছুদিন আগেই জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুরের সাথে বিয়ে করেছেন আলিয়া ভাট।

Related Articles

Back to top button