×
বলিউডবিনোদন

কপিল শর্মা ফ্লার্ট করতেই মুখের উপর জবাব দিলেন মাধুরী, রইলো ভিডিও

নেটফ্লিক্সের আসন্ন সিরিজ "দ্য ফেম গেম" এ নতুনভাবে জার্নি শুরু করছেন মাধুরী দীক্ষিত

Advertisement

কৌতুক জগতের বাদশা নামটা শুনলেই সকলের মনে বিখ্যাত বলিউড অভিনেতা কপিল শর্মার নামটা ভেসে ওঠে। তাঁর অসাধারণ প্রতিভার ফ্যান আট থেকে আশি সকলেই। সোনি টিভি চ্যানেলে সম্প্রচারিত “দ্য কপিল শর্মা শো” ব্যাপক জনপ্রিয়। দীর্ঘ কয়েক বছর ধরে এই শোয়ের টিআরপি শীর্ষে রয়েছে। কপিল শর্মা এবং অন্যান্যদের তুখোড় কৌতুক অভিনয় এই শোয়ের প্রাণ। এই শোতে বিভিন্ন সিনেমা ও রিয়েলিটি শোয়ের প্রমোশন করতে পৌঁছে যান বিভিন্ন তারকা অভিনেত্রীরা। সম্প্রতি বলি তারকা মাধুরী দীক্ষিত গিয়েছিলেন এই শোতে যার প্রোমো ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটের দুনিয়া।

Advertisement

মাধুরী দীক্ষিত তাঁর আসন্ন ওয়েব সিরিজ, “দ্য ফেম গেম” এর প্রচার সারতে “দ্য কপিল শর্মা শো” তে গিয়েছিলেন। সেখানে দেখা গিয়েছে বলি অভিনেতা সঞ্জয় কাপুরের সঙ্গে মঞ্চে প্রবেশ করছেন মাধুরী। এরপর মাধুরীর জন্য “পহেলা পহেলা প্যায়ার হ্যায়” গেয়ে উঠে তাঁকে শো-তে সাদরে অভিনন্দন জানান কপিল। তারপর তিনি সঞ্জয় কাপুরকে জিজ্ঞাসা করেন, “এত বছর পর যে বলি সুন্দরীর সাথে কাজ করছেন, কেমন পরিবর্তন লক্ষ্য করছেন?” এতে অভিনেতার জবাব, “বয়স বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে আরো সুন্দরী হয়ে উঠছেন মাধুরী।”

শো চলাকালীন কৌতুক অভিনেতা চন্দন প্রভাকর ‘দেবদাস’ ছবিতে শাহরুখ খানের মতো পোশাক পরে মঞ্চে উপস্থিত হন। তাঁকে দেখিয়ে কপিল রসিকতা করে বলেন, “এই দেখুন একেবারে জন্ডিসওয়ালা শাহরুখ খান।” কথাটি শুনেই হাসতে হাসতে লুটিয়ে পড়েন “ধক ধক গার্ল” মাধুরী। এছাড়াও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে কপিল মাধুরীর ওপর ফ্লার্ট করতে গেলে তিনি হাসতে হাসতে জবাব দেন, “আমার স্বামীর কথা মনে পড়ছে।” জবাব শুনে রীতিমতো থেমে যেতে হয় কপিলকে। শেষের দিকে দেবদাস ছবির বিখ্যাত গান ডোলা রে ডোলা গানের সুরে ক্রুষ্ণা, চন্দন ও কিকুর সাথে পা মিলিয়ে ব্যাপক নাচ করেন মাধুরী।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, নেটফ্লিক্সের আসন্ন সিরিজ “দ্য ফেম গেম” এ নতুনভাবে জার্নি শুরু করছেন মাধুরী দীক্ষিত। সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন তিনি। পরিচালনা করছেন বিজয় নাম্বিয়ার ও করিশমা কোহলি। মাধুরী ছাড়াও স্টার কাস্ট এ রয়েছেন সঞ্জয় কাপুর, মানব কল, লক্ষ্যবীর স্মরণ, মুস্কান জাফেরিয়া প্রমুখরা। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে এটি নেটফ্লিক্সে সম্প্রচারিত হবে।

Related Articles

Back to top button