টলিউডবিনোদন

মারকাটারি ফিগারে ঝড় তুললেন অভিনেত্রী, মধুমিতাকে লাইক করলেন বরুন ধাওয়ান

×
Advertisement

অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarkar) ইন্সটাগ্রামে সবসময় হট ছবি শেয়ার করেন। মধুমিতার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে মধুমিতার পরনে রয়েছে একটি নীল ও রুপোলি রঙের সিকুইনড ড্রেস যার স্লিভটি মধুমিতা নিজেই কাঁধ থেকে নামিয়ে দিয়েছেন। ছবিটি শেয়ার করে মধুমিতা নেটিজেনদের শুভরাত্রি জানিয়েছেন। কিন্তু মধুমিতার ফ্যাশন সেন্স নিয়ে উঠেছে প্রশ্ন। অনেকেই বলছেন, মধুমিতা প্রায়ই একধরনের ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করে ছবি তুলে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সুতরাং ফ্যাশন নিয়ে মধুমিতার একটু পড়াশোনা করা উচিত।

Advertisement

গত বছর 25 শে ডিসেম্বর রিলিজ করেছে মৈনাক ভৌমিক(mainak bhaumik)পরিচালিত ফিল্ম ‘চিনি’। ফিল্মে ‘চিনি’র ভূমিকায় অভিনয় করেছেন মধুমিতা এবং তাঁর মা মিষ্টির ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য ( Aparajita Adhya)। প্রকৃতপক্ষে মা ও মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরী ‘চিনি’। ‘চিনি’ হয়তো অনেকাংশে এক মহিলার গল্প যিনি একসময় বাঙালি পরিবারের আটপৌরে গৃহবধূ হলেও পরবর্তীতে সম্পূর্ণ পরিবর্তিত হয়ে যান। অ্যালকোহলের প্রতি আসক্তি, নিজের মতো করে জীবন বাঁচা মহিলাকে আলাদা দিশা এনে দিলেও তাঁর মেয়ের মনে তা নেতিবাচক প্রভাব তৈরী করে। ফিল্মটা টেকওভার করে নিয়েছেন অপরাজিতা। অপরাজিতার অভিনয় সবাইকে ফিকে করে দিয়েছে। মধুমিতার অভিনয় মনে একেবারেই দাগ কাটেনি। এই ফিল্মে চিনির প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সৌরভ দাস (sourav das)। সৌরভ নিজের মতো করে অভিনয়ের চেষ্টা চালিয়ে গেছেন। তবে ফিল্মের চিত্রনাট্য বড্ড গতানুগতিক। এই কারণে ফিল্মটি বাণিজ্যিক সফলতা পাওয়ার ক্ষেত্রে ব্যর্থ হয়েছে।

Advertisement

আপাতত মধুমিতা ব্যস্ত ‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রোমোশন নিয়ে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন পরমব্রত (parambrata chatterjee)। পয়লা বৈশাখে মুক্তি পাচ্ছে ‘ট‍্যাংরা ব্লুজ’। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’। সম্প্রতি মধুমিতা লাল রঙের পোশাকে ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস 2021′-এ ডান্স পারফরম্যান্স করেছিলেন। কিন্তু মঞ্চে যাওয়ার আগে ওই পোশাকে তাঁর কয়েকটি স্ন‍্যাপ তোলা হয়েছিল যেগুলি মধুমিতা শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। মধুমিতা বলেছেন, তার মধ্যে একটি ছবিতে লাইক দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (varun Dhawan)। মধুমিতা জানিয়েছেন, বরুণ তাঁকে ফলো করেন না, কিন্তু তার পরেও তাঁর ছবিতে লাইক দিয়েছেন। এবার জানাই প্রকৃত সত্য। প্রকৃত সত্যটি হল, মধুমিতার ছবিতে বরুণ ধাওয়ান লাইক দিয়েছেন তার কারণ হল মধুমিতা যে সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ তাঁরাই টলিটাউনে মধুমিতার প্রোমোশনের জন্য, তাঁর মার্কেটিং-এর জন্য বরুণের মাধ্যমে মধুমিতার হাইপ তৈরী করেছেন। এই সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থাটির মাথা হলেন ‘অডি’ কোম্পানির রিজিওনাল হেড সাবির আলুওহলিয়া (sabeer Ahluwalia)।  বরুণ তাঁর ক্লায়েন্ট। ফলে এই ঘটনাটির পিছনে সাবিরের যোগাযোগ কাজ করেছে।

Related Articles

Back to top button