×
টলিউডবিনোদন

Madhumita Sarcar: অভিনয় এখন অতীত! ব্যাটে-বলে ছক্কা হাঁকাতে ক্রিকেট ময়দানে মধুমিতা

মধুমিতা সরকারের সোশ্যাল মিডিয়াতে ফ্যান ফলোয়ার অনেক

Advertisement

টলিউডের মিষ্টি নায়িকা মধুমিতা সরকার কমবেশি সবসময় সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন। তাঁর স্লিম ফিগার দিয়ে তিনি বহু মানুষকে ঘায়েল করে এসেছেন এতদিনে। ছোটপর্দার পাখি কিংবা ইমন থেকে শুরু করে বড় পর্দার চিনি, সব চরিত্রেই তিনি সমানভাবে সাবলীল এবং দক্ষ। মধুমিতাকে একনজর দেখার জন্য সোশ্যাল মিডিয়াতে অপেক্ষা করেন প্রচুর মানুষ। এককথায় বলা চলে ‘টলিউড সেন্সেশন’। নিজের শরীরী মাদকতায় তিনি বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীকেও টক্কর দিতে সক্ষম।

Advertisement

অভিনয়ের পাশাপাশি এই টলি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝে বিভিন্ন ফটোশুটের ছবি এবং রিল ভিডিও পোস্ট করে থাকেন। বলা বাহুল্য, নিমেষের মধ্যে মধুমিতা ফ্যানেরা সেইসব ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে নেটদুনিয়ায় ভাইরাল করে দেয়। কখনও রিল ভিডিও বানিয়ে, তো কখনও হটকে কিছু করে চর্চার কেন্দ্রবিন্দুতেই থাকেন সকলের প্রিয় পাখি।

অতিসম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার নিজের সোশ্যাল মিডিয়াতে দুটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে ক্রিকেট খেলছেন তিনি। পরনে কালো জামা প্যান্ট। একেবারে উচ্ছ্বসিত হয়ে উদ্দাম ব্যাটিং-বোলিং করছেন তিনি। একেবারে প্রফেশনাল ক্রিকেটারের মতই হাত ঘুরিয়ে খেলছেন তিনি। এছাড়া তাঁর বোলিং স্কিল দেখে অবাক হয়েছেন অনেকেই।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে যায়। মধুমিতা ফ্যানেরা একপ্রকার কমেন্টের বন্যা বইয়ে দেয় ভিডিওতে। কেউ বলেছেন, “দিদি আমাকেও টিমে নিয়ে নাও, আমিও খেলবো”। তো কেউ বলেছেন, “তুমি তো খুব সুন্দর বোলিং করতে পারো”। এছাড়া অগুনতি মানুষ ভিডিওটিতে ইতিমধ্যেই লাইক ও শেয়ার করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী মধুমিতার সম্প্রতি কিছু ভিন্ন স্বাদের ছবি করে ব্যাপক প্রশংসা পাচ্ছেন।

Related Articles

Back to top button