বলিউডবিনোদন

শশুর মিঠুন চক্রবর্তী অভিনীত ‘দ্যা কাশ্মীর ফাইলস্’ নিয়ে বউমা কী বললেন, শুনলে চমকে যাবেন

×
Advertisement

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্যা কাশ্মীর ফাইলস্’ এই মুহূর্তে মিডিয়াতে সবথেকে চর্চিত একটি ছবি। এই ছবি নিয়ে বিতর্ক রয়েছে প্রচুর। নব্বইয়ের দশকে কাশ্মীরি পণ্ডিতদের উপর যে নির্মম অত্যাচার চলেছিল সেই ঘটনার উপর ভিত্তি করেই তৈরি করা হয়েছে এই ছবিটি। এই ছবি নিয়ে ইতিমধ্যেই বহু আলোচনা হয়েছে চলচ্চিত্র সমালোচক মহলেও। তবে সম্প্রতি এই ছবি নিয়ে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা যা বললেন তা শুনে অবাক সকলেই।

Advertisement

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই ছবিতে মিঠুন চক্রবর্তী ছাড়াও অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী জোশি, আমান ইকবাল, দর্শন কুমার, মৃণাল কুলকার্নি, পুনিত ইসার, অতুল শ্রীবাস্তব, প্রকাশ বেলাওয়াদির মতো একাধিক জনপ্রিয় তারকারা। ইতিমধ্যেই এই ছবিটি উত্তরপ্রদেশ, গোয়া, ত্রিপুরা, উত্তরাখান্ড সহ একাধিক রাজ্যে করমুক্ত ছবি হিসেবে ঘোষণা করা হয়েছে। অন্তত একবার হলেও এই ছবিটি দেখা উচিৎ বলেই মনে করছেন দর্শকমহলের একাংশ।

সম্প্রতি মিডিয়ার তরফ থেকে মিঠুন চক্রবর্তী অভিনীত ‘দ্যা কাশ্মীর ফাইলস্’ নিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি জানান, তিনি এখনও পর্যন্ত এই ছবিটি দেখেন নি। সময় পাননি দেখার। শুটিংয়ের ব্যস্ততার জন্য ছবিটি দেখে উঠতে পারেননি তিনি। তবে এই ছবিটি ভালো এবং তথ্যপূর্ণ তা তিনি নিঃসন্দেহে বলেছেন। মাদালসা এমন ধরনের মন্তব্য করার পর থেকেই ট্রোল হতে থাকেন মিডিয়াতে। সম্প্রতি নিজের এই মন্তব্যের জন্য মিডিয়াতে চর্চিত হয়েছেন অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’ কাব্যর চরিত্রে অভিনয় করছেন মাদালসা শর্মা। তিনি মিঠুন চক্রবর্তীর পুত্র মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী। হিন্দি টেলিভিশন জগতের যথেষ্ট পরিচিত একজন মুখ, তা নিঃসন্দেহে বলা চলে। ধারাবাহিকে তার বিপরীতে অনুপমার চরিত্রে অভিনয় করছেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রূপালী গাঙ্গুলী। উল্লেখ্য ধারাবাহিকে, নেতিবাচক চরিত্রে দেখা মিলছে তার। ধারাবাহিকের নেতিবাচক চরিত্র হিসেবে থেকে থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রোল হন অভিনেত্রী, তা স্বীকার করেছেন নিজেই। ধারাবাহিকে যখনই অনুপমার বিরুদ্ধে চক্রান্ত করেন কাব্য তখনই ট্রোল হতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ট্রোল কনটেন্টের দেখা মিলবে।

Related Articles

Back to top button