বলিউডবিনোদন

লকডাউনেও বিকিনির ঝড় অব্যাহত, স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ালেন মৌনি রায়

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: গোটা দেশে টানা ২১ দিনের লকডাউন চলেছে যদিও বাড়িতে মন টিকছে না সিংহভাগ মানুষেরই। কাজকর্ম কিছুই নেই, সময় কাটানোর ফুরসত নেই, কাজেই সোশ্যাল মিডিয়ায় ঢু মারাই সময় কাটানোর একমাত্র মোক্ষম দাওয়াই।

Advertisement

তবে টেলিভিশনের সম্প্রচারের মতো সোশ্যালের দেওয়ালেও যেন একঘেয়ে ট্রেন্ডের ছড়াছড়ি যা অত্যন্ত বিরক্তিকর। তার চেয়ে বরং সেলেবদের খবরাখবর নেওয়া ভালো, কিন্তু সেখানেও যে গন্ডগোল, রাজনীতি থেকে খেলার ময়দান, ফটোশ্যুট থেকে স্টুডিওপাড়া সব কিছুরই কাজ বন্ধ, ফলে নতুন কোনো আপডেট সেভাবে লক্ষ্যনীয় নয়।

তাতেই বা কি! আমাদের বঙ্গকন্যা আছেন তো। রূপের যাদুতে হাজারো ভক্তদের ঘায়েল করা বলিউডি নাগিন মৌনি রায়। পুরোনো ছবিই সই কিন্তু সেগুলিই নতুন রূপে পোস্ট পাচ্ছে মৌনির ওয়াল থেকে। সদ্য একটি সি-বিচের ছবি প্রকাশ্যে এনেছেন যেখানে ব্লু বিকিনিতে তিনি যেন স্বর্গের অপ্সরা, সেইসঙ্গে তার লাস্যময়ী লুকে নতুন মাত্রা পেয়েছে এই ছবিগুলি।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy) on

গ্রীষ্মের মরশুমে সমুদ্রপাড়ের গরমাগরম ছবি যে দর্শকদের মনে উষ্ণতার ঝড় তুলবে তা বলাই বাহুল্য। সিনেজগতের কাজ আটকে পেন্ডিং রইল মৌনির আসন্ন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র কাজ, যার মুক্তি বছরের শেষে দিকে হওয়ার কথা থাকলেও বর্তমানে অনিশ্চিত।

Related Articles

Back to top button