অফবিট

লক ডাউনের ফলে বেঙ্গালুরুতে দেখা গেল ডাইনোসর, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

×
Advertisement

বেঙ্গালুরু : করোনার প্রকোপ বাড়তে থাকার ফলে গত ২৪ মার্চ মধ্যরাত থেকে লক ডাউন হয়ে গিয়েছে গোটা দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই লক ডাউন ঘোষণা করেছেন। যার স্থায়িত্ব আগামী ১৪ এপ্রিল মধ্যরাত পর্যন্ত থাকবে। লক ডাউনের ফলে বন্ধ সমস্ত কলকারখানা, অফিস কাছারি। রাস্তাঘাট জনশূন্য, লোক সমাগম নেই। যেকয়টি গাড়ি চলছে তাও হাতে গোনা মাত্র। মানুষ ঘরে বন্দী।

Advertisement

এই কয়দিন লক ডাউনের ফলে পৃথিবী আবার তার আগের অবস্থায় ফিরে গিয়েছে যার ফলে বাতাসে দূষণের মাত্রা অনেক কমে গিয়েছে, দাবি করেছেন অনেকেই। যার ফলে একটি মজার ছবি ভাইরাল হয়েছে টুইটারে। যেখানে ছবিতে দেখা যাচ্ছে একটি ডাইনোসর। এই ছবিটি টুইটারে শেয়ার করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক প্রবীণ কাসওয়ান। এছাড়া তিনি জানিয়েছেন, বেঙ্গালুরুর হেব্বাল লেকে এই ডাইনোসরটিকে দেখা গিয়েছে।

Image Source : NDTV

এমন একটি ছবির পরে হইচই পড়ে গিয়েছে। যদিও ওই ব্যক্তি ছবিটি সরিয়ে নিয়েছেন কিন্তু তার আগেই তা ভাইরাল হয়ে যায়। ছবিটি শেয়ার করার পর ওই ব্যক্তি লেখেন ‘‘এটি দেখে নিন্দুকরা বলবে এটা ফোটোশপ করা কিন্তু ডাইনোসররা ফিরে এসেছে বেঙ্গালুরুতে। লকডাউনের কারণে।” ছবিটিতে ৩০০০ লাইক ও অসংখ্য মজার কমেন্ট পড়েছিল। হঠাৎ এমন ছবি কেন দিলেন তিনি? তা জানতে চাইলে তিনি জানান, বাতাসে দূষণ কমে গিয়েছে যার ফলে পৃথিবী আবার দূষণমুক্ত হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button