ভাইরাল & ভিডিও

হিন্দি গানে অসাধারণ এক্সপ্রেশনে ছোট্ট মেয়ের তুমুল নাচ! ভাইরাল ভিডিও



বাচ্চা এদের তো ভগবানের একটি অংশ হিসেবে দেখা হয়। প্রত্যেক শিশুর মধ্যে কোনো না কোনো প্রতিভা থাকে। বর্তমানে দৌলতে বাচ্চারা এখন অনায়াসেই গান নাচ শিখে নিতে পারে। শুধুই কি টিভি বর্তমানে প্রত্যেকেরই হাতে আছে একটি স্মার্টফোন। ফোনের মাধ্যমে টাচ করে নিজে থেকে গান বের করে তার তালে নাচ করতে ওস্তাদ এই প্রজন্মের বাচ্চারা।

শুধু কি দেখা! দেখার পাশাপাশি নিজেরাও গান নাচ করতে শুরু করে দেয়। প্রথমে ভুল হলেও ধীরে ধীরে পারদর্শী হয়ে ওঠে। আর সেই নাচ গানের মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকে। বাচ্চা থেকে বুড়ো সকলেই নিজেদের গুন প্রকাশ্যে আনছে। আর তা নিমেষে ভাইরাল হয়ে যাচ্ছে নেট দুনিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও হইচই ফেলে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক ছোট্ট একরত্তি মেয়ে হিন্দি গানের তালে তালে দুর্দান্ত নাচছে। এই যেমন এখন এই ছোট্ট বাচ্চাটির এখন নেট দুনিয়ার ছোট্ট সেন্সেশন। একনজরে এই নাচের ভিডিও দেখে নেওয়া যাক।

ইন্সটাগ্রামে শেয়ার করা এই ভিডিয়োতে দেখে এক সুন্দরী পুঁচকে মেয়ে নীল ওয়ান পিস আর খোলা চুল, লাল লিপ্সটিক আর মেক আপ করে এক বাগানের মাঝে মনের আনন্দে নাচছে৷ রাখী সাওয়ান্তের নতুন গানের মিউজিক ভিডিয়োর গান ‘তেরে ড্রিমে মেরে এন্ট্রি’ গানের তালে তালে তুমুল নাচ। শুধু নাচ নয় চোখের এক্সপ্রেশনে ঘায়েল বহু নেট নাগরিক। এইটুকু বয়সে তার এমন প্রতিভা দেখে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। নাচ মন জয় করে নিয়েছে সকলের‌। ইতিমধ্যে এই ভিডিয়োতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৮০ হাজারের বেশি। তুমুল ভাইরাল খুদের নাচের ভিডিও।

Related Articles

Back to top button