ভাইরাল & ভিডিও

বিশাল অজগরের সঙ্গে মহানন্দে খেলা করছে বাচ্চা ছেলে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, এই বাচ্চাটি অজগরের পিঠের ওপরে বসে রয়েছে

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হতে থাকে। আমরা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখি কারো প্রতিভার ভিডিও জনমানুষের মধ্যে জনপ্রিয় হয়েছে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে মানুষের ভিডিও কি ভাইরাল হয়? সেরকম না, আমরা অনেক সময় দেখেছি সোশ্যাল মিডিয়াতে পশু পাখির ভিডিও সরীসৃপদের ভিডিও বেশ ভাইরাল হয়ে থাকে।

Advertisement

এই ভিডিওতে দেখা যাচ্ছে দুই বছরের একটি বাচ্চা একটি বিশাল আকৃতির অজগর সাপের ওপরে বসে রয়েছে। এই সাপটির উপরে বসে দারুনভাবে খেলা করছে ওই ছেলেটি। এই ভিডিওতে দেখা যাচ্ছে ওই বাচ্চাটি সাপের সঙ্গে খেলায় মত্ত। সে বুঝতেই পারছেনা যে ওটি একটি ভয়নক সাপ।

এই ভাইরাল ভিডিওতে এক দুই বছরের বাচ্চা একটি অজগর সাপের উপরে বসে আনন্দ করছে। এই ভিডিওটি ইন্টারনেটে বেশ ভাইরাল হয়ে উঠেছে। এই দৃশ্য স্বভাবতই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে নেট দুনিয়ায়। এই ভিডিওতে বাচ্চার এই অদ্ভুত কারসাজি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা এই ভিডিও দেখে রীতিমতো চমকে গিয়েছেন।

Advertisement

এই ভিডিও শেষের দিকে এই অজগরটিকে দেখা গেল হিস হিস শব্দ করতে। এই রকম পরিস্থিতি এসে পড়লে ভালো ভালো লোকেদেরও অবস্থা খারাপ হয়ে যায়। কিন্তু এই বাচ্চাটির কোনও ভ্রুক্ষেপই নেই। খুবই স্বাভাবিক ভাবে সাপের ওপরে বসে আছে ওই বাচ্চাটি। বহু মানুষ এই ভিডিওতে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এবং অনেকেই এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন।

Related Articles

Back to top button