×
বলিউডবিনোদন

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ছোট্ট অঞ্জলি বড় হয়েছে, পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন তাঁর সুন্দর ছবি

শাহরুখ খান এবং কাজলের "কুছ কুছ হোতা হ্যায়" সর্বকালের হিট সিনেমা

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের বাদশা শাহরুখ খান ভারতীয় দর্শকদের জন্য একাধিক হিট ফিল্ম উপহার করেছেন। তবে শাহরুখ খান এবং কাজলের “কুছ কুছ হোতা হ্যায়” সর্বকালের হিট সিনেমা। এই সিনেমাতে জনপ্রিয় বলিউড জুটির মাখোমাখো রোমান্স এবং সেইসাথে অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের। বলিউডপ্রেমীদের এক দেখাতেই পছন্দ হয়েছিল এই সিনেমা। এই সিনেমার বেশিরভাগ চরিত্র এখনো মানুষের কাছে জীবন্ত। প্রত্যেকেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে।

Advertisement

জনপ্রিয় এই “কুছ কুছ হোতা হ্যায়” সিনেমাতে অসাধারণ সুন্দর অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিল এক শিশুশিল্পী। অবশ্যই বুঝতে পেরেছেন কার কথা বলা হচ্ছে। আজকের এই প্রতিবেদনে ছোট্ট অঞ্জলীর কথা বলা হচ্ছে যে শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিল। কিউট অঞ্জলীর প্রাণোচ্ছল হাসি এবং সেইসাথে সুদৃঢ় এবং সাবলীল অভিনয় এখনও সবার মনে ধরে। জানিয়ে রাখি, অঞ্জলীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম সানা সাইদ।

Advertisement

তবে তখনকার ছোট্ট অঞ্জলি এখন আর ছোট নেই। সে এখন বেশ বড় এবং দেখতে সুন্দরী হয়েছে। এইটুকু বললে অবশ্য ভুল হবে। এখন এই অভিনেত্রী নিজের হটনেস দিয়ে কাবু করেন লাখ লাখ পুরুষ নেটজনতাকে। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং খুব একটা কম নয়। অতিসম্প্রতি সানা নিজের ইনস্টাগ্রামে একটি সাহসী ফটোশুটের ছবি পোস্ট করেন যা দেখে রীতিমতো ভিরমি খেয়েছেন দর্শকরা। আসলে অনেক এই ছোট্ট অঞ্জলীর সাথে এখনকার সানাকে মিলিয়ে নিতে পারছিল না। তবে বলা বাহুল্য অভিনেত্রী ছবি পোস্ট করলেই তাতে মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে সানা “কুছ কুছ হোতা হ্যায়” ছাড়াও ‘বাদল’, ‘হার দিল যো প্যায়ার কারেগা’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছিলেন। তারপর অবশ্য তিনি গ্ল্যামার ইন্ডাস্ট্রি থেকে বিরতি নিয়েছিলেন। তবে এখন দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন টিভি সিরিয়ালে কাজ করছেন। সম্প্রতি ঝালাক দিখলা জা ৭, নাচ বালিয়ে ৯ ইত্যাদি রিয়েলিটি শোতে ছিলেন তিনি। এছাড়া অনেকের নজর এড়িয়ে গেলেও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার এক পার্শ্বচরিত্রে হট অবতারে অভিনয় করেছিলেন তিনি।

Related Articles

Back to top button