বলিউডবিনোদন

প্রথমবার কন্যা সন্তান ‘লারা’র প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী লিজা হেডেন!



সম্প্রতি করোনা আবহে তৃতীয় সন্তানের মা হলেন লিজা হেডেন। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী এই প্রথমবার মেয়ের মা হয়েছেন লিজা। তবে মেয়ের জন্মের পর অভিনেত্রী মেয়েকে কারোর সামনে আনেনিনি। এবার প্রথমবার মেয়ের সঙ্গে কাটানো মুহূর্ত প্রকাশ্যে আনলেন লিজা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ের সাথে কাটানো প্রথম ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘স্বর্গীয় পরিপূর্ণতা’।

মেয়ের সঙ্গে কাটানো আরো এক মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে লিজা লেখেন, ‘আমরা তোমাকে পেয়েছি, সব কিছুর থেকে তোমাকে বেশি ভালবাসি বেবি গার্ল’। ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে সমুদ্রে ধারে দাঁড়িয়ে লিজা।

সম্প্রতি লিজার স্বামী ডিনো লালভানি ইনস্টাগ্রামে প্রথম নিজের নানে এক অ্যাকাউন্ট খুলেছেন। সেখানে তিনি লিজা এবং তাঁদের তৃতীয় কন্যাসন্তান ‘লারা’র প্রথম ঝলক শেয়ার করেছেন। আর তিনি জানিয়েছেন, বাড়ির এবং কর্মক্ষেত্রের ক্রিয়াকলাপ ভাগ করে নেবেন নিজের ইনস্টা অ্যাকাউন্টে। মেয়ে জন্মের আগে ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৬ সালে লিজা হেডলি নিজের প্রেমিক দিনো লালভানির সঙ্গে বিয়ে করেন লিজা।পাকিস্তানি-ব্রিটিশ বংশদ্ভূত গুল্লু লালভানির ছেলে হল দিনো। ২০১৭ সালে অভিনেত্রী প্রথম সন্তান জ্যাকের জন্ম দেন অভিনেত্রী। এরপরই ২০২০ সালে দ্বিতীয় সন্তান লিও-র জন্মদেন লিজা। আর এবছর কন্যা সন্তানের।ডিনো আর লিজার এখন দুই ছেলে আর এক মেয়ে নিয়ে ভরা সংসার। দুজন এখন নিজেদের ছেলে মেয়েকে মানুষ করতে ব্যস্ত।

অভিনেত্রীকে শেষবার ২০১৬ সালে করণ জোহর পরিচালিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাতে দেখা গিয়েছিল। এরপর ২০১৮ সালে ‘টপ মডেল ইন্ডিয়া’ রিয়ালিটি শো-এর হোস্ট ছিলেন লিজা।

 

 

Related Articles

Back to top button