টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Abhimanyu-Damini: প্রেমিকার ঠোঁটে ঠোঁট! ঘনিষ্ঠ অবস্থায় শ্রাবন্তী-পুত্র অভিমন্যু, রইলো ভিডিও

শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন নিয়ে এখন চর্চার শেষ নেই। অভিনেত্রীর তৃতীয় বিয়ে এখন ডিভোর্সের পথে। অন্যদিকে অভিনেত্রীর ছেলে অভিমন্যুর লাভ লাইফও এখন পেজ থ্রিয়ের শিরোনামে। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন অভিমন্যু। এই বছর আগস্ট মাসেই ১৮ পূর্ণ করেছেন শ্রাবন্তীর একমাত্র পুত্র। তবে নিজের প্রেমের সম্পর্ককে শিলমোহর তিনি দিয়েছেন চলতি বছরের একদম প্রথম দিনেই।

যদিও দামিনী ঘোষের সঙ্গে শ্রাবন্তী পুত্র অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়ায় দুজনের মাখামাখি এখন কারুর নজর এড়াতো না। তিন বছর ধরে দামিনীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ অভিমন্যু। দামিনী পেশায় একজন মডেল। মডেলিং-এর সূত্রে ফ্যাশন ফটোগ্রাফার অভিমন‍্যুর সঙ্গে তাঁর আলাপ হয়েছিল দুজনের। প্রথমে বন্ধুত্ব এরপর এদের প্রেমে পরিণত হতে বেশি দেরি লাগেনি।

এই যুগল কাজের মাঝে সময় পেলেই একান্তে দিনযাপন করতে ভালোবাসেন। আবার কখনো ব্যাগপত্তর গুছিয়ে দুজনেই বেরিয়ে পড়েন দুজনে, কখনও আজমের শরিফ তো কখন লাদাখ, কখনও আবার কখনো সোজা মলদ্বীপ। অনেক সময়ই তাঁদের সফরসঙ্গী হন শ্রাবন্তী স্বয়ং।  আর ছেলের বান্ধবীর সাথে অভিনেত্রীর সম্পর্কও বেশ মধুর।

মাস কয়েক আগেই দুজন ধরা দিয়েছিলেন একটি ইনস্টাগ্রাম রিল ভিডিয়োতে, সেখানে উঠে এসেছিল দুজনের অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্ত। প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে দেখা গিয়েছিল শ্রাবন্তী পুত্রকে। কিউট স্মাইল’ গানটির সাথে জুটির দুজনে মিলে এই ভিডিও করেন। এই ভিডিও শেয়ার হতেই নতুন করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। বছরের প্রথমে যখন দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা প্রকাশ্যে আসে তখন অনেকের প্রশ্ন ছিল শ্রাবন্তী জানেন। তখন শ্রাবন্তী এক সংবাদমাধ্যমে বলেন, তিনি আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর। ছেলের প্রেম সম্পর্ক নিয়ে শ্রাবন্তী স্পষ্ট জানান, ,’এই বয়সে তো এরকম হবেই’।

শ্রাবন্তী পুত্রের সঙ্গে সম্পর্কে থাকার জেরে সোশ্যাল মিডিয়া মাঝেমধ্যেই নানান কটাক্ষে মুখে পড়েন দামিনীও। তবে তিনিও ট্রোলারদের পাত্তা দিতে দেননি। তিনি নিজের মনের মানুষের সাথে দিব্যি আছেন। শ্রাবন্তীর মতো দামিনীর রূপে-গুণে মুগ্ধ অনুরাগী। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

 

Related Articles

Back to top button