×
বলিউডবিনোদন

Shah Rukh Khan: লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের পাশে কে এই মহিলা? জানুন তার আসল পরিচয়

Advertisement

রবিবার, ৬’ই ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে গিয়েছেন সুরসম্রাজ্ঞী। তাঁর প্রয়াণে গভীর শোকাহত গোটা ভারতবাসী। তাকে সুরের ঈশ্বর মানতেন সকলের। অভিভাবক হারালো সঙ্গীত জগৎ। মুম্বাইয়ের শিবাজী পার্কে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামিদামি তারকাদের পাশাপাশি দেশের প্রধানমন্ত্রী ও রাজনৈতিক মহলের একাধিক ব্যক্তিত্বরা। তাদের মধ্যে উপস্থিত ছিলেন শাহরুখ খান। তিনি সেখানে লতা মঙ্গেশকরের জন্য সকলের সামনে নিজের মতন করে ‘দুয়া’ চাইলেন। আর সেই ছবিই এই মুহূর্তে ভাইরাল।

Advertisement

সেদিন তার সাথে একই ফ্রেমে দেখা গিয়েছিল আরো একজনকে। প্রথমে মনে হয়েছিল গৌরী খানের সাথে একসাথে এসে তিনি শেষ শ্রদ্ধা জানাচ্ছেন গায়িকাকে। তবে পরে জানা যায় তিনি দীর্ঘদিন ধরে বলিউডের কিং খানের ম্যানেজার হিসেবে কাজ করেন। এই মুহূর্তে তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং। শেষকৃত্যের দিন থেকে এই ছবি রীতিমতো ঘুরে বেড়াচ্ছে। এই ছবি ধর্মের মেলবন্ধনের বার্তা ছড়িয়েছে। তবে অভিনেতার এই সম্প্রীতির ছবি বিতর্কেরও সৃষ্টি করেছে।

Advertisement

ছবিতে মুখে মাক্স দেওয়া মহিলার নাম পূজা দাদলানি। তিনি দীর্ঘদিন ধরে বলিউডের কিং খানের ম্যানেজার হিসেবে কাজ করছেন। প্রায় সমস্ত জায়গাতেই অভিনেতার সাথে দেখা মেলে তার। আর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই শাহরুখ খান ও গৌরী খানের সাথে একাধিক ছবি দেখা যাবে তার। তিনি প্রায়ই তাদের সাথে ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি গৌরী খান, ফারহা খান, নীলাম কোঠারি, মাহিপ কাপুর ও অন্যান্যদের সাথে লাঞ্চ করতে দেখা গিয়েছে। সেই ছবি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ারও করেছেন তিনি।

Related Articles

Back to top button