বলিউডবিনোদন

‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমায় শাহনাজ গিলের অভিনয় নিয়ে মজা করলেন কেআরকে, সিনেমা নিয়েও দিলেন এই প্রতিক্রিয়া

২১ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'কিসি কা ভাই কিসি কা জান' সিনেমাটি

×
Advertisement

কিছুদিন আগে রিলিজ করেছে সালমান খানের বহু প্রতিক্ষিত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’। গত একুশে এপ্রিল এই সিনেমা রিলিজ করার পর থেকে রীতিমতো হইচই পড়ে গিয়েছে বলিউড প্রেমীদের মধ্যে। এই সিনেমা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে ফ্যানদের মধ্যে। সিনেমাটি এখনো পর্যন্ত মোট আয় করেছে ৮৩.২৫ কোটি টাকা। তবে অনেকেই এই সিনেমা নিয়ে ট্রোল করা শুরু করেছেন। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এই সিনেমার প্রধান তারকা সালমান খান এবং শেহনাজ গিলের অভিনয় নিয়ে মজা করেছেন বলিউড ফিল্ম ক্রিটিক কেয়ার কেআরকে।

Advertisements
Advertisement

বলিউডে কোনো সিনেমা রিলিজ করলেই সেই নিয়ে বিরূপ মন্তব্য এবং বলিউড সেলিব্রেটিদের নিয়ে মজা করেন কেআরকে। এবারও তার অন্যথা হয়নি। ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমা রিলিজ করার পর শেহনাজ গিলের অভিনয় নিয়ে মজা করেছেন তিনি। কেআরকে টুইট করে লিখেছেন, “আপনার কি মনে হয় শাহনাজ গিল মাত্র কয়েকটি সিনে ভয়ানক অভিনয় করেছেন? আপনার কি মনে হয় তিনি আদেও অভিনয় করতে জানেন?” মুহূর্তের মধ্যেই এই টুইট ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা এই টুইটে প্রতিক্রিয়া জানাতেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisements

শাহনাজ গিলের পাশাপাশি সিনেমার স্ক্রিপ্ট এবং গল্পের সমালোচনা করে কেআরকে আরেকটি টুইট করে বলেছেন যে এই সিনেমা সম্পূর্ণ ডিজাস্টার। সিনেমাটি ইউটিউবে ঈদের দিন ফ্রিতে রিলিজ করা উচিত ছিল। প্রসঙ্গত উল্লেখ্য, এই সিনেমাতে রয়েছে বিরাট স্টারকাস্ট। সালমান খান এবং শাহনাজ গীলের পাশাপাশি এই সিনেমাতে রয়েছেন পূজা হেগড়ে, রাঘব জুয়েল, সিদ্ধার্থ নিগম, ভাগ্যশ্রী, পলক তিওয়ারি প্রমুখরা।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button