×
কলকাতানিউজরাজ্য

হাসপাতালে করোনা রোগীদের নিয়ে যেতে অ্যাম্বুলেন্সের ভাড়া ৯২০০ টাকা! খোদ কলকাতায় ঘটল এমন ঘটনা

কজন অ্যাম্বুলেন্স চালক দুইজন শিশু, যাঁরা করোনা আক্রান্ত হয়েছেন তাদের নিয়ে হাসপাতালের যাবার সময় ভাড়া চেয়েছে ৯২০০ টাকা।

Advertisement

কলকাতা : মাত্র ছয় কিমি যেতে অ্যাম্বুলেন্স খরচ ৯২০০ টাকা! অবাক লাগছে তো? এই ঘটনা ঘটেছে খোদ কলকাতায়। একজন অ্যাম্বুলেন্স চালক দুইজন শিশু, যাঁরা করোনা আক্রান্ত হয়েছেন তাদের নিয়ে হাসপাতালের যাবার সময় ভাড়া চেয়েছে ৯২০০ টাকা। এমনকি ভাড়া দিতে না পারলে শিশু সহ তাঁদের মাকে গাড়ি থেকে নেমে যেতে বাধ্য করেন ওই চালক।

Advertisement

গাড়িতে থাকা দুই শিশুর মধ্যে একজনের বয়স নয় মাস, আরেকজনের বয়স সাড়ে ৯ বছর।  শুক্রবার তাদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাদের বাবা হাসপাতালে নিয়ে যাবার জন্য একটি অ্যাম্বুলেন্স ভাড়া করেন। তিনি বলেন, “শিশু হাসপাতাল থেকে কলকাতা মেডিক্যাল হাসপাতালে আনার জন্য অ্যাম্বুলেন্স চালক ভাড়া দাবি করে ৯২০০ টাকা। ছয় কিমি রাস্তার দূরত্ব। আমি দিতে পারবো না বলাতে সে আমার ছোট ছেলের থেকে অক্সিজেন সাপোর্ট খুলে নেয়। আর সবাইকে গাড়ি থেকে নামতে জোর করে।”

পরে ডাক্তারবাবুদের তত্ত্বাবধানে ওই চালক ২০০০ টাকায় রাজি হয়ে যায় ,এমনটাই জানিয়েছেন তিনি। এমনকি শিশু হাসপাতালের ডাক্তারদের ধন্যবাদ জানিয়েছেন, কারণ তাদের জন্যই কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর ছেলেদের ভালো চিকিৎসা হবে।

Advertisement

Related Articles

Back to top button