×
জ্যোতিষ

১২ দিন পর বছরের প্রথম চন্দ্রগ্রহণ, জেনে নিন সময় ও দিন

Advertisement

গ্রহণ, এই ঘটনাকে অনেক মহাত্য দেন জ্যোতিষশাস্ত্র। গ্রহণের জন্যে আমাদের জীবনে অনেক প্রভাব পরে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ ঘটছে পূর্ণিমার 12 দিন পর অর্থাৎ 16 মে। এই চন্দ্রগ্রহণের সূতক সময়কাল বৈধ হবে না।যেখানে সূর্যগ্রহণ দেখা যায় সেখানে সূতক সময় বৈধ। 16 মে সকাল 07:02 টা থেকে দুপুর 12.20 টা পর্যন্ত থাকবে। খাগরাস চন্দ্রগ্রহণ 16 মে 2022 এ ঘটবে, যা ভারতে দেখা যাবে না। কানাডা, নিউজিল্যান্ড, জার্মানির কিছু অংশে এই গ্রহন দৃশ্যমান হবে। এর পর নভেম্বরে হবে বছরের শেষ চন্দ্রগ্রহণ।

Advertisement

আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই বছর মোট চারটি গ্রহন রয়েছে, দুটি চন্দ্রগ্রহণ এবং দুটি সূর্যগ্রহণ। 16 মে এর পরে, এখন 25 অক্টোবর, 2022, স্বাতী নক্ষত্র এবং তুলা রাশিতে সূর্যগ্রহণ শুরু হবে বিকাল 4:23 মিনিটে। এই গ্রহণ শেষ হবে সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে। দেশের বিভিন্ন স্থানে এই সূর্যগ্রহণ দেখা যাবে। 8 নভেম্বর, 2022 খণ্ডগ্রাস চন্দ্রগ্রহণ ঘটবে ভরণী নক্ষত্র এবং মেষ রাশিতে। ভারতেও দেখা যাবে। দুটি গ্রহন দৃশ্যমান হবে এবং দুটি গ্রহন দৃশ্যমান হবে না।

অন্য অন্য রাশির জাতকদের বিভিন্ন ধরনের প্রভাব পরে গ্রহণের ফলে। আপনার জ্যোতিষের থেকে এই ঘটনার ফলে আপনার জীবনে কি ঘটতে পরে জেনে নিন এবং সেই রূপ কর্ম করে সুখে শান্তিতে জীবন যাপন করুন।

Advertisement

Related Articles

Back to top button