বলিউডবিনোদন

‘কিস উপভোগ করেন না আলিয়া’, বিয়ের ১৫ দিন পর গোপন ফাঁস সিদ্ধার্থ মালহোত্রার

স্টুডেন্ট অফ দ্যা ইয়ার সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রা এবং আলিয়া ভাটের একটি লিপলক চুম্বন দৃশ্য ব্যাপক জনপ্রিয় হয়েছিল

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় একসাথে ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেতা সিদ্ধান্ত মালহোত্রা, বরুণ ধাওয়ান এবং অভিনেত্রী আলিয়া ভাট। একটি বলিউড সিনেমার দৌলতে গোটা দেশবাসীর কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই তিন তারকা। এতক্ষণে অবশ্যই বুঝে গিয়েছেন কোন সিনেমার কথা বলা হচ্ছে। ২০১২ সালে বক্স অফিসে সুপারহিট ছিল এই তিন তারকার সিনেমা “স্টুডেন্ট অফ দ্যা ইয়ার”। করণ জোহর পরিচালিত এই সিনেমার জনপ্রিয়তার কথা সত্যিই অনস্বীকার্য। কমেডি এবং রোমান্সের পারফেক্ট কম্বিনেশন সিনেমাটিকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গিয়েছিল।

Advertisement

আজকের প্রজন্মের সকলেই এই সিনেমা যে অবশ্যই দেখেছেন তা বলার অপেক্ষা রাখে না। সিনেমাতে একটি জিনিস ব্যাপক জনপ্রিয় হয়েছিল তা ছিল সিদ্ধার্থ মালহোত্রা এবং আলিয়া ভাটের একটি লিপলক চুম্বন দৃশ্য। সেই ক্লিপ এখনও সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন জায়গায় দেখা যায়। তবে ২০১২ এর সিনেমার ওই বিশেষ মুহূর্ত সম্বন্ধে অতিসম্প্রতি মন্তব্য করেছেন সিদ্ধার্থ মালহোত্রা যা নিয়ে ইন্টারনেট দুনিয়াতে চলছে তুমুল তর্ক বিতর্ক। আসলে আলিয়ার বিয়ের পরই সিদ্ধার্থের চুম্বন দৃশ্য সম্বন্ধে মন্তব্য অনেককে অবাক করে দিয়েছে।

ওই বিশেষ লিপলক কিস একদমই উপভোগ করেননি সিদ্ধার্থ মালহোত্রা। এমন কথা এক সাক্ষাৎকারে তিনি নিজেই স্বীকার করেছিলেন। আসলে ২০১৪ সালে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড এর এক সাক্ষাৎকারে গিয়েছিলেন সিদ্ধার্থ। সেই সময় গুঞ্জন চলছিল যে আলিয়ার সাথে ডেট করছেন তিনি। সেই পরিপ্রেক্ষিতে তাকে জিজ্ঞাসা করা হয় তিনি পর্দায় কাকে কিস করতে চান? উত্তরে তিনি এক লহমা দেরি না করে দীপিকা পাড়ুকোনের নাম উচ্চারণ করেন। ওই জায়গায় আলিয়ার নাম না নেওয়াতে অনেকেই অবাক হয়েছিলেন।

Advertisement

অন্য এক সাক্ষাৎকারে আলিয়ার সাথে চুম্বন দৃশ্য সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন যে আলিয়ার সাথে কিস অত্যন্ত বিরক্তিকর ছিল। অনুশীলন অব্দি ঠিক ছিল। কিন্তু অনেকক্ষণ করার পর একঘেয়ে হয়ে গিয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই বিয়ে করেছেন আলিয়া ভাট। জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুরের সাথে বিয়ে করেছেন তিনি। অন্যদিকে সিদ্ধার্থের কথা বলতে গেলে সে বর্তমানে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির সাথে ডেট করছেন।

Related Articles

Back to top button