×
ভাইরাল & ভিডিও

পাঞ্জাবি গানে ভিডিও বানালেন বিদেশি ভাই-বোন, মুহূর্তে ভাইরাল ভিডিও

২১ নভেম্বর প্রথম কিলির ভিডিও ভাইরাল হয়েছিল ভারতে

Advertisement

বর্তমান যুগে গোটা দুনিয়াতে ট্রেন্ডে রয়েছে শর্ট ভিডিও বানানো। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মত জনপ্রিয় সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাপে শর্ট ভিডিও বানানোর ফিচার চলে এসেছে। আমাদের দেশে বিভিন্ন হিন্দি বা আঞ্চলিক গানের লিপসিং করে অনেক কনটেন্ট ক্রিয়েটার জনপ্রিয়তা পেয়েছেন। তবে সম্প্রতি হিন্দি গান এবং বলিউডের প্রেম ছড়িয়ে গেছে আন্তর্জাতিক মহলে। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে রয়েছেন তানজানিয়ার যুবক কিলি পল। বেশিরভাগ সময় নিজের বোন নিমার সাথে বলি স্টাইলে ভিডিও বানিয়ে ভারতীয়দের অগাথ ভালোবাসা পেয়েছেন তিনি।

Advertisement

কথায় রয়েছে, “সঙ্গীতের কোনো সীমানা নেই। ভাষা, ধর্ম সবকিছুর উর্ধ্বে সঙ্গীত।” এই কথা যে একশোভাগ সত্য তার প্রমাণ এই তানজানিয়ার ওই যুবক। তিনি হিন্দি ভাষা না বুঝেও বলি জগতের প্রেমে পড়েছেন। ২১ নভেম্বর প্রথম কিলির ভিডিও ভাইরাল হয়েছিল ভারতে। ওই ভিডিওতে ‘শেরশাহ’ ছবির ‘রাতেন লম্বিয়া’ গানে লিপ মিলিয়েছিলেন কিলি পল ও তাঁর বোন নিমা। তারপর থেকে কখনো তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি। ভাইবোন জুটি এখন ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

এমনকি এখন এই তানজানিয়ার যুবক-যুবতীর একাধিক ফ্যানপেজ তৈরি হয়ে গিয়েছে। সম্প্রতি এমনই এক ফ্যানপেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয় যা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, কিলি এবং তাঁর বোন নিমা একটি পাঞ্জাবী গানের তালে লিপ মিলিয়েছে। হুবহু গানটিকে নকল করে এবং বেশ সুন্দর এক্সপ্রেশন দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছে ভাই বোন জুটি। বিশেষ করে ভারতীয়রা এই ভিডিওতে প্রচুর লাইক দিয়েছে।

Advertisement

আপনি শুনলে অবাক হবেন যে, ফ্যানপেজে পোস্ট করা সত্ত্বেও ভিডিওটি ইতিমধ্যেই সাড়ে ৪ লাখের কাছাকাছি মানুষ দেখেছেন এবং ৩৪ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। অনেকেই কমেন্ট করে কিলি ও তাঁর বোনের প্রশংসা করেছেন পাঞ্জাবি গানে ভিডিও বানানোর জন্য। ভিডিও দেখলেই বোঝা যাবে যে বেশিরভাগ ভারতীয়রা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। সম্ভবত পাঞ্জাবি গানে এই প্রথম ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট তানজানিয়ার কিলি ও নিমা পল।

Related Articles

Back to top button