×
টেক বার্তা

নতুন গাড়ি ১ মাসের জন্য ফ্রিতে অফার করছে Kia

৩০ দিনের জন্য ফ্রি তে চালাতে পারবেন Kia Sonet গাড়ি, অফার কোম্পানির

Advertisement

আজ যে অফার সম্পর্কে আপনাকে বলতে যাচ্ছি তা বিশ্বাস করাটা বেশ কঠিন। Kia India এমন একটি অফার নিয়ে এসেছে যা আজ অবধি ভারতের কোনো গাড়ির সংস্থা দেয়নি। Kia তার প্রিমিয়াম MPV (মাল্টি পারপাস ভেহিকেল) Kia Carnival য়ে সন্তুষ্টি গ্যারান্টি স্কিম নিয়ে এসেছে।এই অফারের অধীনে, যদি গ্রাহক এই গাড়িটি কেনার 30 দিনের মধ্যে সন্তুষ্ট না হন তবে তিনি তার গাড়িটি ফিরিয়ে দিতে পারবেন। সংস্থাটি জানিয়েছে যে এই অফারটি কিয়া কার্নিভালের সমস্ত গাড়ির জন্য প্রযোজ্য। এই অফারে, গাড়িটি ফেরত দেওয়ার পরে, গ্রাহক ওভারহেড ব্যয়ের 95% ফেরত পাবেন।

Advertisement

এই অফার প্রযোজ্য করতে হলে বিশেষ কয়েকটি শর্ত মাথায় রাখতে হবে-

১: গাড়ির ওডোমিটার যাতে 30 দিনের মধ্যে 1500 কিমি অতিক্রম না করে। অর্থাৎ, কেবলমাত্র সেই গ্রাহকরাই গাড়ি এক্সচেঞ্জ করতে পারবেন যারা 30 দিনের মধ্যে 1500 কিলোমিটারের বেশি ভ্রমণ করেনি।

২: গাড়ীর কোনও ক্ষতি যেন না হয়।

Advertisement

৩: সমস্ত নথি এবং ফি সহ গাড়ি স্থানান্তর করার কাগজ, গাড়ির মালিকের চুক্তি সেই ব্যক্তির নামে হওয়া উচিত।

৪: এই 30 দিনের মধ্যে গাড়িটি বন্ধক দেওয়া না হলে।

৫: গাড়ির অর্থের জন্য একটি এনওসি জমা দিতে হবে।

কিয়া কার্নিভালে গ্রাহকরা 7সিটার, 8সিটার এবং 9সিটার গাড়ি পছন্দ করার বিকল্প পাবেন। Kia Carnival এর লিমুজিন বৈকল্পিকগুলিতে, দ্বিতীয় সারিতে একটি কেবিন আসনও রয়েছে। ভারতীয় বাজারে শোরুমে গাড়ির দাম 24.95 লক্ষ টাকা, যা ডিমান্ডের দরুন 33.39 লক্ষ টাকায় উঠে গেছে।

ভারতে 2020 সালের ফেব্রুয়ারিতে চালু হয়েছিল Kia Carnival। সংস্থাটি প্রথম Auto Expo 2020এ চালু করেছিল। সংস্থার মতে, ভারতে এখনও পর্যন্ত প্রায় 6200 ইউনিট বিক্রি হয়েছে, যেখানে এর লিমুজিন বৈকল্পিকগুলির অতিমাত্রায় ডিমান্ড রয়েছে।

Related Articles

Back to top button