জ্যোতিষ

Hindu Astrology: টাকার সাথে রাখুন একটুকরো হলুদ, রাতারাতি ধনী হবেন

×
Advertisement

হিন্দু জ্যোতিষশাস্ত্র একটি বড় ব্যাপার। তবে আজকের যুগে দাড়িয়ে এমন অনেকেই রয়েছেন যারা এই সমস্ত বিষয়ে একেবারেই বিশ্বাস রাখেন না। অন্যদিকে এমন অনেকে রয়েছেন যারা জ্যোতিষশাস্ত্র ছাড়া এক পাও এগোন না। তবে জ্যোতিষশাস্ত্র মতে কয়েকটি নিয়ম রয়েছে, যা যদি সত্যি মেনে চলা যায় তাহলে যে কোন গৃহস্থ ঘরেই শ্রীবৃদ্ধি হতে বাধ্য।

Advertisement

• হলুদ: জ্যোতিষশাস্ত্রে বলা আছে গৃহস্থ বাড়িতে যেখানে টাকা রাখা হয় সেখানে যদি একটি ছোট রুমালে কিংবা কাপড়ে কাঁচা হলুদ মুরে রেখে দেওয়া হয়, তাহলে সেই গৃহস্থের শ্রী বৃদ্ধি হয়।

• কর্পূর: যদি গৃহস্থ বাড়িতে প্রতিদিন কর্পূর জালানো হয় তাহলে অনেক বাস্তু দোষ কেটে যায় বলেই মানা হয়। প্রতিদিন সম্ভব না হলেও অন্তত সপ্তাহে একদিন কোন একটি গৃহস্থ বাড়িতে কর্পূর জ্বালানো অবশ্যই প্রয়োজন।

Advertisement

• কুবের যন্ত্র: কুবের যন্ত্রকে শ্রীযন্ত্রও বলা হয়ে থাকে। কোন একটি গৃহস্থ বাড়িতে যেখানে টাকা রাখা হয় সেখানে যদি কুবের যন্ত্র রেখে দেওয়া হয় তাহলে সেই গৃহস্থ বাড়িতে শ্রী বৃদ্ধি হয়ে থাকে। সংসারে লক্ষ্মী বৃদ্ধি পায়।

• পাখিকে দানা দেওয়া: যদি কোন একটি গৃহস্থ বাড়িতে বারান্দায় কিংবা ছাদে পাখিদের দানা খাওয়ানো হয় তাহলে তা গৃহস্থ বাড়ির শ্রী বৃদ্ধির জন্য শুভ বলে মানা হয়। নিয়ম করে যদি এই কাজ করা যায় তাহলে বাড়ির মঙ্গল হওয়ার পাশাপাশি লক্ষী বৃদ্ধি পায়।

Related Articles

Back to top button