×
বলিউডবিনোদন

সেলফি তুলতে গিয়ে এমন কাণ্ড করলেন কবিতা বৌদি, ছবি দেখেই ঘাম ঝরলো নেটিজেনদের

Advertisement

ওয়েব সিরিজে উষ্ণতা বৃদ্ধি করা কবিতা বৌদি আবারও চর্চায়। তার কাজে লোকে খুব ভালো রেসপন্ড করেন, তিনি সোসিয়াল মিডিয়াতেও খুব সক্রিয়, এবং তিনি ছবি পোস্ট করেই থাকেন ভক্তদের মন রাখতে। কবিতা রাধেশ্যাম সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতিক এমন একটি ছবি শেয়ার করেছেন, যা দেখে তার ভক্তরা উত্তেজিত হয়ে পড়েছেন।

Advertisement

এই ছবিতে কবিতা বৌদিকে সেলফিতে চোখ মারতে দেখা গিয়েছে। ছবিতে কালো ডিপ নেক ড্রেস পরেছেন অভিনেত্রী। এই পোশাকটির নেকলাইন এতটাই গভীর যে অভিনেত্রীর ক্লিভেজ স্পষ্ট দেখা গিয়েছে।

Advertisement

কবিতা রাধেশ্যাম যেভাবে উয়িইং পোজ করছেন, তার স্টাইল গার্ল প্রিয়ার কথা মনে করিয়ে দেবে। কবিতা রাধেশ্যামের লুকের সম্পর্কে কথা বললে, তার খোলা চুল এবং হালকা মেকআপের প্রশংসা করতেই হবে। ভিনক করা ছবিটি কবিতা বৌদি একটি মজাদার ক্যাপশন দিয়ে শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা ছিল- ‘আঁখ মারে ও লার্কি আঁখ মারে।’

এর আগে কবিতা রাধেশ্যামের বেডরুমের ছবি খুব আলোচিত হয়েছিল। এই ছবিতে, অভিনেত্রী একটি অফ শোল্ডার ড্রেস পরে বিছানায় শুয়ে ছিলেন এবং ক্যামেরার দিকে ঘাতক লুকে ছবিটি তুলেছিলেন। কবিতা রাধেশ্যামের এই পোশাকটি এতটাই রিভিলিং যে অভিনেত্রীর ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। এই ছবি শেয়ার করার সময় অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন- ‘সে বলেছিল আমি পারব না… তাই করলাম।’ এর সাথে কবিতা উয়িইং ইমোজিও শেয়ার করেছেন।

‘কবিতা ভাবী’ ওয়েব সিরিজে খুব সাহসী দৃশ্য দেখা গিয়েছিল কবিতাকে। একই সঙ্গে বাস্তব জীবনেও কবিতা বেশ বোল্ড। এমনকি তার ইনস্টাগ্রাম হট ফটোতে ভরপুর, আর এর জন্যেই ভক্তের লিস্ট দিনে দিনে বেড়েই চলেছে তার।

Related Articles

Back to top button