×
বলিউডবিনোদন

ভিকির কোনো কথা শুনতে নারাজ ক্যাটরিনা, এই বিয়ে বেশিদিন চলবে না, পড়ুন পুরো খবর

Advertisement

বি-টাউনের অন্যতম জনপ্রিয় ও চর্চিত তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গতবছরের শেষের দিকে রাজস্থানের বারওয়ারা ফোর্টে ঘনিষ্ঠ আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে গোপনে সাত পাক ঘোরেন এই তারকা দম্পতি। তবে কয়েকমাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের প্রসঙ্গ উঠে এলো মিডিয়াতে। কয়েকদিন আগেই একে অপরের সাথে ছুটি কাটিয়ে এলেন এই তারকা দম্পতি। তবে সূত্র অনুযায়ী, এখন অভিনেতার কোন কথাই শুনতে নারাজ ক্যাটরিনা। সেই কারণবশতই মান-অভিমান পর্ব চলছে এই দম্পতির মাঝে।

Advertisement

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ দুজনেই বলিউডের অন্যতম দুই নক্ষত্র। খুব অল্পসময়ের মধ্যেই ভিকি কৌশল নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছেন এই বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে ক্যাটরিনা কাইফ অভিনেতার অনেক আগে থেকেই রয়েছেন বলিউডে। তার একটা আলাদা আধিপত্য রয়েছে এই ইন্ডাস্ট্রিতে। শুরু থেকেই তাদের সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে মিডিয়াতে। তবে তাদের মনোমালিন্যের কথা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে ভক্তমহলেও।

Advertisement

সূত্র অনুযায়ী জানা গেছে, বিয়ের আগে ভিকি কৌশল বেশ কয়েকটি শর্ত দিয়েছিলেন ক্যাটরিনা কাইফকে। সেইসময় সব শর্ত মেনেও নিয়েছিলেন অভিনেত্রী। তবে এখন সেইসমস্ত শর্ত মানতে নারাজ ক্যাটরিনা। এমনকি জানা গিয়েছে, অভিনেতার কোন কথাই শুনতে চাইছেন না তিনি। এই নিয়েই এই তারকা দম্পতির মাঝে চলছে মনোমালিন্য। তবে সেই কথা এখনো পর্যন্ত প্রকাশ্যে আনেননি তারা। সবটাই জানা গিয়েছে সূত্রের দৌলতে। তবে ইতিমধ্যেই তাদের বাক-বিতণ্ডার কথা জেনে গিয়েছেন সকলেই। এই তারকা দম্পতি যতক্ষণ না নিজেরা সেকথা জানাচ্ছেন, ততক্ষণ তাদের ভক্তমহল কিছুটা হলেও নিশ্চিন্তে থাকবে। তবে এই ঘটনা কতটা সত্যি! তা যাচাই করা হয়নি। উল্লেখ্য, বর্তমানে তারা ইন্ডাস্ট্রির অন্যতম দুই ব্যস্ততম তারকা।

Related Articles

Back to top button