বলিউডবিনোদন

Vicky-Katrina: বিয়ের সমস্ত ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ ক্যাট-ভিকির!আমন্ত্রণ পত্রে বিশেষ বিজ্ঞপ্তি

বলিউডে এখন বিয়ের মরশুম তা নিঃসন্দেহে বলা যেতে পারে। সম্প্রতি বিয়ে করলেন রাজকুমার আর পত্রলেখা। আসন্ন ডিসেম্বর মাসে ফের আরো এক বিগ সেলিব্রেটির বিয়ে। হ্যাঁ ঠিক ধরেছেন ভিকি আর ক্যাটিরিনার কথা বলছি৷ সময় যত এগোচ্ছে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে গুঞ্জন তত দৃঢ় হচ্ছে বলিউডের অন্দরমহল। চলতি বছরের ডিসেম্বরেই এই দুই সেলিব্রেটির বিয়ে ক তা একপ্রকার নাকি নিশ্চিত। সূত্রের খবর, ডিসেম্বরে বিয়ের অনুষ্ঠনের আগেই সদ্য কাজ থেকে দু-তিন দিনের ছুটি নিয়েছেন ক্যাটরিনা আর ভিকি। এই দু তিনদিন ছুটির মধ্যে মুম্বইতে কোর্ট ম্যারেজ করবেন ভিকির সঙ্গে।

বলিউড সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ সারবেন ভিকি-ক্যাট। এরপর ডিসেম্বরে জয়পুরে বসবে রাজকীয়ভাবে বিয়ের আসর। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত নট টু স্পিক ভিকি বা ক্যাটরিনা। তবে ইন্ডাস্ট্রির অনেকেই এই সম্পর্কের প্রকাশ্য ইঙ্গিত দিয়েছেন। জানা যাচ্ছে ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখের মধ্যেই হবে বলিউডের এই তারকার ওয়েডিং। জানা যাচ্ছে,রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই দুজনের নাকি চার হাত এক হবে তারকা কাপলের। ইতিমধ্যে বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। ইতিমধ্যে ডিসেম্বরে মাধোপুরের বিয়ের আয়োজন নিয়ে সাংঘাতিক ব্যস্ত হয়ে পড়েছে ভিকি-ক্যাটরিনার টিম

দুজনে না বললেও বিয়ের খবর ছড়িয়ে পড়াতে বেশ মনখারাপ ক্যাটের। কারণ অভিনেত্রী ভেবেছিলেন নিজেই সবাইকে এই সুখবর জানাবেন । তবে বিয়ের খবর চাউর হলেও নিজেদের বিয়ের সমস্ত ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকা জুটি। ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে কিছু ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তাঁরা। বিয়ের সমস্ত ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল নিষিদ্ধ করা হয়েছে। যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাঁদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাঁদের কাছে এই জুটির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যাঁরা ছবি তুলবেন তাঁরা কেউ যেন তাঁদের নির্দেশ ছাড়া কোনও ছবি অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না বা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন না।  

ভিকি ক্যাটের এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন,দুজনের বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তাঁরা চাইবেন যে তাঁদের অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়া বা অন্যত্র ছড়িয়ে না পড়ে। ইতিমধ্যে ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির টিম।’ জানা যাচ্ছে এই হাইপ্রোফাইল বিয়েবাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল পুরোপুরি বন্ধ রাখতে হবে। পরিবার, আত্মীয় স্বজন তো আছে এমনকি বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এই নিয়ম। 

Related Articles

Back to top button