বলিউডবিনোদন

সাইফকে বাড়ির জামাই বানাতে চায়নি করিনার পরিবার, এখন নিজেও অনুশোচনা করছেন বেবো

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছে সাইফ-কারিনার দাম্পত্য জীবন

×
Advertisement

বলিউড জগতের এক বড় নাম সাইফ আলি খান। একাধিক হিট ফিল্মে অভিনয় করে লাখ লাখ ভারতবাসীর প্রিয় তারকা হয়ে উঠেছেন তিনি। ভারত ভূখণ্ড ছাড়িয়ে গিয়ে বিদেশের মাটিতেও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে সাইফ আলি খানের। জনপ্রিয়তার পাশাপাশি অর্থের কোনো অভাব নেই এই বলি তারকার। তাই তো বেশ বিলাসবহুল জীবনযাপন করে থাকেন তিনি। পাশাপাশি তারকার ব্যক্তিগত জীবনের দিকে উঁকি মারলে দেখা যায়, সাইফ আলি খান দুইবার বিয়ে করেছেন এবং তার চার সন্তান রয়েছে।

Advertisement

মোটামুটি সকলেই জানেন প্রথমে অমৃতা সিংয়ের সাথে বিয়ে করেছিলেন সাইফ আলি খান। অমৃতা সাইফের দুই সন্তান রয়েছে। তাঁরা হলেন সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। এরপর অমৃতা সিংয়ের সাথে বিবাহ বিচ্ছেদ হলে সাইফ আলি খান বিয়ে করেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুরকে। বর্তমানে সাইফ-কারিনার দুই সন্তান রয়েছে। তারা হলেন তৈমুর এবং জাহাঙ্গীর। কিছুদিন আগেই জন্ম নিয়েছে জাহাঙ্গীর। তবে আপনি কি জানেন করিনা কাপুরের পরিবারের সদস্যরা সাইফকে বাড়ির জামাই করতে চাননি। আজকাল সোশ্যাল মিডিয়াতে এই বিষয় নিয়ে তুমুল চর্চা চলছে।

আসলে করিনা কাপুরকে বিয়ে করার আগেই সাইফ আলী খানের অমৃতা সিংয়ের তরফ থেকে দুই সন্তান ছিল। সেই জন্যই প্রথম প্রথম বেবোর পরিবার চাইনি যে তাঁদের মেয়ে কারুর দ্বিতীয় স্ত্রী হোক। এছাড়াও সম্প্রতি জানা যাচ্ছে যে এই বিষয় নিয়ে এখন যথেষ্ট অনুশোচনা করেন করিনা কাপুর নিজেই। তিনি নিজেও বিরক্ত সাইফ আলী খানকে নিয়ে। বিয়ের পর এখন আফসোস করছেন করিনা কাপুর। কিন্তু কেন? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

আসলে সাইফ আলী খানকে বিয়ে করার পর কয়েক বছরের মধ্যে দুই সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর। দুই সন্তানের জন্মের পর তিনি এখন মোটেও ফিট নয়। আগের মত ফিট হতে করিনা কাপুরকে কঠোর পরিশ্রম করতে হবে এবং বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হবে। এছাড়া বর্তমানে কোনো সিনেমাতেও কাজ পাচ্ছেন না করিনা কাপুর। তাই অনেকেই মনে করছেন চলচ্চিত্র ক্যারিয়ার শেষ হওয়ার পরিস্থিতি হওয়ায় সাইফকে বিয়ে করে বেশ অনুতপ্ত বেবো।

Related Articles

Back to top button