×
বলিউডবিনোদন

সাইফ আলি খানের প্রতিকূলতায় বিরক্ত করিনা কাপুর, বিয়েতে রাজি ছিলেন না কিন্তু এখন আফসোস করছেন এই কারণে

করিনা এখন তার স্বামীর এই কাজের জন্য খুবই রেগে গিয়েছেন তার ওপর

Advertisement

বলিউডের দুনিয়ায় সাইফ আলি খান বেশ পরিচিত একজন মুখ এবং তিনি কিন্তু বেশ সম্মানের যোগ্য একজন অভিনেতা। এর কারণ সাইফ আলি খান তার জীবনে এখন পর্যন্ত ফিল্ম সিটিতে অনেক হিট ছবি দিয়েছেন এবং সবাইকে তার অভিনয় দিয়ে মুগ্ধ করে দিয়েছেন। এই কারণেই বর্তমান সময়ে দেশের প্রতিটি শিশু পর্যন্ত সাইফ আলি খানকে চেনেন। সাইফ আলি খানের ব্যক্তিগত জীবন সবসময়ই খুব আকর্ষণীয় ছিল এবং এই কারণেই তিনি আজও মিডিয়াতে বেশ জনপ্রিয়। সম্প্রতি সাইফ আলি খান সম্পর্কে একটি বিষয় সামনে এসেছে যেটি হল, সাইফ আলি খানের স্ত্রী করিনা কাপুর তার অপকর্মে খুব বিরক্ত! হ্যাঁ এটি একেবারেই সত্য। শুধু তাই নয়, সাইফ আলি খান সম্পর্কে একটি বড় বিষয় জানা গেছে যেটি হল, তার স্ত্রী করিনা কাপুরের বাবা রণধীর কাপুর নাকি প্রথমেই তাকে সাইফকে বিয়ে করতে বারণ করেছিলেন। তারপরেও বাবার কথা না শুনে তিনি সাইফকে বিয়ে করেছিলেন। এরপর থেকেই সর্বত্র বলা হচ্ছে, করিনা কাপুর নাকি এখন বাবার কথা না শুনে আফসোস করছেন।

Advertisement

সাইফের পাশাপাশি, করিনা কাপুরও কিন্তু একজন খুব বড় এবং বিখ্যাত অভিনেত্রী যিনি সমগ্র ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষদের মধ্যে অনেকেরই বেশ পরিচিত এবং সবাই তাকে পছন্দ করেন তার ব্যবহারের জন্য। করিনা কাপুর দেখতে খুবই সুন্দরী। কিন্তু তারপরও দুই সন্তানের বাবা সাইফ আলি খানকে বিয়ে করার পর তিনি তার দ্বিতীয় স্ত্রী হয়েছেন। বিয়ের সময় করিনা কাপুরের আত্মীয়স্বজন এবং তার বাবা বলেছিলেন যে সাইফ আলী খানকে তার বিয়ে করা উচিত নয় কারণ তিনি ইতিমধ্যে দুই সন্তানের বাবা এবং তাকে বিয়ে করে তিনি খুশি হবেন না। কিন্তু তখন তিনি তাদের কথা শোনেননি। তবে এখন মনে হয় তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন এবং তিনি এখন এই ভুলের জন্য পস্তাচ্ছেন। তিনি এখন খান পরিবারের এবং বিশেষত নিজের স্বামী সইফ আলী খানের অত্যাচারে একেবারে দম বন্ধ অবস্থায় আছেন। প্রবন্ধে আমরা আপনাকে আরও জানাবো যে, কেনো করিনা কাপুর তার স্বামী সাইফ আলি খানের আচরণে বিরক্ত।

করিনা কাপুর সম্পর্কে কেউ কেউ বলছেন যে তিনি দুই সন্তানের বাবা সাইফ আলি খানকে বিয়ে করার জন্য আফসোস করছেন, কারণ সম্প্রতি জানা গেছে যে করিনা কাপুর তার স্বামী সাইফের কিছু আচরণে বিরক্ত। করিনা কাপুর নিজেই বলেছেন যে, সাইফ তার সন্তানদের ভাল সংস্কার দিচ্ছেন না, এবং এই কারণেই করিনা খুবই বিরক্ত। এর পিছনের আসল কারণ ব্যাখ্যা করে করিনা বলেন, গভীর রাত পর্যন্ত সাইফ তার ছেলে তৈমুরের সঙ্গে টিভি দেখেন। যখন তার পড়ার সময় তখনও তিনি টিভি চালিয়ে বসে থাকেন। কারিনা কাপুর বলেছেন যে, তিনি এতে অত্যন্ত বিরক্ত হয়ে উঠেছেন এবং এই বিষয়টা নিয়ে তিনি সাইফের সঙ্গে বেশ কয়েকবার ঝগড়াও করেছেন। যদিও লোকেরা বলে যে তিনি বিয়ে করার জন্য অনুশোচনা করছেন। কিন্তু আমরা আপনাদের জানাই, এরকম ভাবার কোনো কারণ নেই যে নিজের দাম্পত্য জীবন নিয়ে অখুশি করিনা কাপুর। তাদের দুজনের সম্পর্ক খুব ভালো এবং অভিনেতা সাইফকে বিয়ে করার পরে করিনা খুবই খুশি।

Advertisement

Related Articles

Back to top button