বলিউডবিনোদন

Taimur Ali Khan:গুটি গুটি পায়ে হাঁটছে সইফিনার বড় পুত্র! তৈমুরের জন্মদিনে অদেখা ভিডিও পোস্ট করিনার

২০ডিসেম্বর! পাঁচ বছর আগে পতৌদি রাজবাড়ীতে বেগম জান ও বাদশার কোলে আসে বড় রাজপুত্র তৈমুর আলি খান। জন্মের পর থেকে এই ছেলে অন্য স্টারকিডদের থেকে বেশি চর্চায় থাকেন। যেদিন এই স্টারকিড জন্মগ্রহণ করে। সেই দিন থেকেই এই ছেলে পেজ থ্রির পাতায় পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। তৈমুর আলি খান এখন সকলের নয়নমনি। আজ তৈমুরের ৫ তম জন্মদিন। এই দিন বড় ছেলের জন্মদিনে তৈমুরকে শুভেচ্ছা জানিয়ে একটি আদুরে পোস্ট করেন মাম্মা করিনা।

আজ তৈমুর বিগ বয়। তবে প্রথম যখন সদ্য গুটি গুটি পায়ে চলা শুরু করেছিল বড় নবাব তখন সেই মুহূর্ত ফ্রেমবন্দী করেছিলেন তৈমুর। আজ সেই মুহূর্ত শেয়ার করলেন। করিনার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল-কালো ডোরা কাটা জামা পরে হাঁটতে দেখা যাচ্ছ তৈমুরকে। হাঁটতে হাঁটতে পরে যায় একরত্তি। বড় ছেলে তৈমুরকে আদর করে ‘টিমটিম’ বলে ডাকেন মাম্মা করিনা। এই ভিডিও শেয়ার করে করিনা লেখেন, ‘তোমার প্রথম হাঁটতে শেখা এবং প্রথমবার ধুপ্পুস করে পড়ে যাওয়া.. আমি অনেক গর্বের সঙ্গে রেকর্ড করেছিলাম। এটা তোমার প্রথম বা শেষ পতন নয় আমার ছেলে। আমি নিশ্চিতভাবে একটা জিনিস জানি… তুমি সবসময় নিজেকে তুলে ধরবে, আরও বড় পদক্ষেপ নেবে এবং মাথা উঁচু করে হাঁটবে… কারণ তুমি আমার বাঘ… শুভ জন্মদিন আমার হৃদস্পন্দন… আমার টিম টিম তোমার মতো কেউ নেই আমার ছেলে’। এরপর অনুগামীরা বড়ে নবাবের জন্মদিনে ভালোবাসা জানিয়েছেন।

গত সপ্তাহে করিনা কাপুর খান কোভিডের স্বীকার হন। তৈমুর আর জেহ’র কুল মম করিনা নাকি জমিয়ে পার্টি করে চলেছিলেন একেবারে ডিসেম্বরের শুরু থেকেই। করোনাকে তোয়াক্কা না করেই পার্টি মুডে ছিলেন। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। তবে কোভিড আক্রান্ত হওয়ার পর দুই ছেলের থেকে আলাদা থাকতে হচ্ছে বেবোকে। তাই তিনি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি জানিয়েছেন, ‘আই হেট ইউ করোনা। আমার বাচ্চাদের মিস করছি… সাথে ভাঙা হৃদয়ের ইমোজি। তবে জলদি দেখা হবে তারপর মাসল ইমোজি।

করণ জোহরের বাড়িতে ডিনার করে আসার পরেই করিনা কাপুর আর অমৃতা আরোরার করোনা রিপোর্ট পজিটিভ হউ। ওই পার্টির আরও দুই অতিথি সীমা খান আর মাহিপ কাপুরও করোনা আক্রান্ত হন। যদিও করণ জোহরের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

 

Related Articles

Back to top button