বলিউডবিনোদন

কপিলের পরিবারে খুশির খবর, কন্যা সন্তানের পর পুত্র সন্তানের জন্ম দিলেন কপিল শর্মা

পয়লা ফেব্রুয়ারি সকাল ভারতবিখ‍্যাত কমেডিয়ান কপিল শর্মা(Kapil sharma)-এর পরিবারে বয়ে নিয়ে এলো খুশির বার্তা। এদিন সকালে কপিল-ঘরণী গিনি ছতরত (Gini chatrat) জন্ম দিলেন একটি পুত্রসন্তানের। ফেব্রুয়ারির প্রথম সকালে কপিল টুইটারে পুত্রসন্তানের জন্মসংবাদ শেয়ার করে জানান, মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। নেটিজেনরা কপিল ও গিনিকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। বলিটাউন থেকেও আসতে শুরু করেছে শুভেচ্ছাবার্তা।

ফেব্রুয়ারি মাসেই বন্ধ হতে চলেছে কমেডি শো ‘দি কপিল শর্মা শো’। শোনা যাচ্ছে, কিছু পরিবর্তনের সঙ্গে নতুন খোলসে ফিরবে এই শো। চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছেন, কপিল এই সময় তাঁর স্ত্রী গিনির সঙ্গে থাকতে চান। চ্যানেল কর্তৃপক্ষেরও ‘দি কপিল শর্মা শো’-কে একটা ব্রেক দেওয়ার এটাই উপযুক্ত সময়।

গিনির দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর কিছুদিন আগে অবধি কেউ জানতেন না। কপিল ও গিনি দুজনেই ব্যাপারটি গোপনে রেখেছিলেন। কারণ গিনি ও কপিলের প্রথম সন্তানের জন্মের পর এক বছর না কাটতেই গিনি গর্ভবতী হয়েছিলেন। ফলে প্রশ্ন উঠতে পারত কপিল ও গিনির মতো সেলিব্রিটি কাপলের স্বাস্থ্য-সচেতনতা নিয়েও। কিন্তু গত বছর করওয়া চৌথের সময় কমেডিয়ান ভারতী সিং (bharati singh) -এর করা একটি লাইভে গিনিকে একঝলক দেখা যায় ভারতীর ব্যাকগ্রাউন্ডে। সেইসময় দেখা যায়, গিনি অন্তঃসত্ত্বা। ভারতীর লাইভ থেকে গিনির দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দ্রুত ছড়িয়ে পড়ে বলিটাউনে।

2018 সালের ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়েছিলেন কপিল ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা গিনি। বিয়ের মাত্র সাতমাসের মধ্যেই গিনি প্রথমবার অন্তঃসত্ত্বা হয়েছিলেন। জন্ম হয়েছিল কপিল ও গিনির কন্যাসন্তান আনায়রা (Anayra)-র। গত বছর লকডাউনের সময় আনায়রার তিন মাস বয়সে পারিবারিক রীতি অনুযায়ী কনকপূজা হয়। তবে করোনা অতিমারীর কারণে পরিবার ও ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে সম্পন্ন হয়েছিল কনকপূজার ঘরোয়া অনুষ্ঠান। কপিলকে জিজ্ঞাসা করা হয়েছিল আনায়রার প্রথম বলা শব্দ সম্পর্কে। কপিল মজা করে বলেন, তিনি ভেবেছিলেন, আনায়রা ‘পাপা’ বলছে, কিন্তু পরে তিনি দেখেছিলেন আসলে আনায়রা প্রথম শব্দ ‘মাম্মা’ বলেছিল। কপিল জানিয়েছেন, কন্যাসন্তান ও পুত্রসন্তানের মধ্যে তিনি কোনো প্রভেদ দেখেন না। তাঁর শুধু একটাই কামনা তাঁর সন্তানরা যেন সুস্থ থাকে, ভালো থাকে।

Related Articles

Back to top button