ভাইরাল & ভিডিও

Viral: ‘কালা চাশমা’, ব্যাকলেস ব্লাউজে আন্টির চোখ ধাঁধানো নাচ দেখে মাথা ঘুরেছে নেটিজেনদের, দেখুন ভিডিও

×
Advertisement

আজকের যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো-মন্দ যাই হোক তা যদি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করে রাখতে পারে তাহলে সেই ছবি কিংবা ভিডিও ভাইরাল হতে বাধ্য। প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক ভিডিও কিংবা ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তেমনই এক কাকিমার দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে নেটনাগরিকদের একাংশের মাঝে, যা দেখে রীতিমতো চমকে উঠেছেন নেটজনতার একাংশ।

Advertisement

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি একদল মহিলা মহলের দেখা মিলেছে। বোঝাই যাচ্ছে তারা একসাথে হয়ে সময় কাটাচ্ছিলেন নিজেদের মতো করে। খাওয়া-দাওয়ার পাশাপাশি চলছিল নাচ গান আড্ডাও। আর তার মধ্যেই একজন মহিলা বলিউডের ‘কালা চশমা’ তালে যা নাচ দেখিয়েছেন, তা দেখে হকচকিয়ে গিয়েছেন নেট মহলের একাংশ। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিওই।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে সকলকেই একসাথে একটি ঘরের মধ্যে মজা করে নাচতে দেখা গিয়েছে। উল্লেখ্য, সকলেই শাড়ি পরেছিলেন। তবে হঠাৎ করেই তাদের মধ্যে থেকে একজন সকলের সামনে এসে নাচতে শুরু করেন, যার নাচ চোখে পড়েছে সকলেরই। তার পরনে ছিল স্লিভলেস, ব্যাকলেস সিলভার রঙের ডিজাইনার ব্লাউজ ও হালকা সবুজ রঙের শিফন শাড়ি। আর এই পোশাকে সকলের মধ্যে থেকেও নজর কেড়েছেন তিনি। এই মুহূর্তে নেট নাগরিকদের একাংশের মাঝে ভাইরাল এই ভিডিও। আর সেই সূত্র ধরেই চর্চিত ও প্রশংসিত এই আন্টিজি।

Related Articles

Back to top button