বলিউডবিনোদন

শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে পালালেন কাজল কন্যা নিয়াস, জানুন সত্যতা

এই খবরের সত্যতা যাচাই করছেন খোদ করণ জোহর

×
Advertisement

বলিউড দুনিয়ায় শাহরুখ খানের একজন অন্যতম তারকা এবং এই মুহূর্তে শাহরুখ খানের বিশাল বড় একটি ফ্যানবেস রয়েছে। এই মুহূর্তে বলিউডের সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হলেন শাহরুখ খান এবং তিনি একাধিক হিট সিনেমা দিয়ে সকলকে নিজের দিবানা করে তুলেছেন। তবে কিছু মাস আগে শাহরুখ খান হঠাৎ করেই খবরের শিরোনামে উঠে এসেছিলেন তার ছেলে আরিয়ান খান এর জন্য। সেই সময় মুম্বাই পুলিশের তরফ থেকে আরিয়ানকে গ্রেপ্তার পর্যন্ত করা হয়েছিল কারণ তিনি নাকি একটি ড্রাগ পার্টিতে যোগ দিয়েছিলেন।

Advertisement

অন্যদিকে, বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে নতুন করে পাপারাজ্জিদের দৌলতে ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠছেন অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন। এমনিতেই বলিউডের স্টার কিডরা সর্বদাই লাইমলাইটে থাকেন। তেমনি বর্তমানে নাইসা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ছবি ভাইরাল তালিকায় নাম লিখিয়েছে। এমনকি এখনও অব্দি বলিউডে কোনো কাজ করার আগেই নাইসার নামে একাধিক ফ্যানপেজ রয়েছে। মাঝেমাঝেই সৌন্দর্যের জন্য নাইসা খবরের শিরোনামে চলে আসেন।

তবে এই মুহূর্তে তাদের দুজনকে নিয়ে একটি নতুন খবর সামনে এসেছে যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে সকলের মধ্যে। সম্প্রতি জানা গিয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান নাকি বলিউড স্টার অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসাকে বিয়ে করতে চলেছেন। এই খবরটি একেবারে ভুয়ো নয় কারণ বলিউডের অন্যতম বড় পরিচালক করণ জোহর নিজেই খবরটির সত্যতা জানিয়েছেন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় করণ জোহরের একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে সেখানে তিনি নিজেই শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এর সঙ্গে কাজলের কন্যা নায়সা কে নিয়ে এই বড় ঘোষণা করলেন।

Advertisement

এই মুহূর্তে মিডিয়ায় সব জায়গায় করণ যোহরের এই কথা নিয়ে চর্চা চলছে। তবে, কফি উইথ করন এর এই ভিডিওটি নিয়ে চর্চা হচ্ছে এই মুহূর্তে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজল এবং অভিনেতা শাহরুখ খান। সেই সময় করণ জোহর প্রশ্ন করেন, যদি শাহরুখ খানের ছেলে কাজলের মেয়েকে নিয়ে পালিয়ে যায়, তাহলে আপনি কি করবেন, সেই প্রশ্নের জবাবে কাজল উত্তর দেন, যদি তারা দুজনে সম্পর্কে জড়ান তাহলে তাদেরকে আর কেউ আটকাতে পারবেনা।

Related Articles

Back to top button