টলিউডবিনোদন

Kacher Manush: দেবকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছেন প্রসেনজিৎ, ‘কাছের মানুষ’এর ট্রেলার মুক্তি পেতেই অপেক্ষায় সিনেমাপ্রেমীরা

×
Advertisement

“টাকা থাকলেই তো আর ভালো থাকা যায় না ,
কাছের মানুষগুলোকেও তো লাগে নাকি।”

Advertisement

এখন সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই কানে আসছে এই সংলাপ। কলকাতার রাস্তায় এদিক-ওদিক ঘুরে বেড়াতেও দেখা যাচ্ছে দেব ও ইশাকে। পথিকৃৎ বসু পরিচালিত ‘কাছের মানুষ’এর ট্রেলার মুক্তি পেতেই শোরগোল পড়েছে সিনেমামহলে। উল্লেখ্য, গতবছর মহালয়াতেই দেব, ইশা ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত এই ছবির অনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন দেব নিজেই। আর তারপর থেকেই ছবির শুটিংয়ের একাধিক ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি সেই ছবির মুক্তি কথা প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত দর্শকমহল।

Advertisement

এবার পুজোয় একগুচ্ছ ছবির সম্ভার নিয়ে উপস্থিত থাকতে চলেছেন গোটা টলিউড ইন্ডাস্ট্রির পরিচালকরা। তাদের মধ্যে অন্যতম বর্তমানের তরুণ পরিচালক পথিকৃৎ বসু। ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’র মতো একাধিক ছবির পরিচালনা এর আগেও করেছেন পথিকৃৎ। তবে এবার নিজের দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক। আর তার সেই নতুন কিছুর পথ চলাতেই তার সঙ্গ দিয়েছেন দেব, প্রসেনজিৎ ও ইশা।

সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেলারের শুরুতেই কালজয়ী সিনেমা ‘জীবন কাহিনীর’ উল্লেখযোগ্য একটি অংশের ঝলক মিলেছে। যেখানে দেখা গিয়েছে বিকাশ রায় ও অনুপ কুমারের মতো দুই কালজয়ী অভিনেতারও। আর তারপরেই দেখা মিলেছে কুন্তল ওরফে দেব ও জীবনবীমা কোম্পানির এজেন্ট সুদর্শন অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। আত্মগ্লানী নিয়ে হতাশায় জর্জরিত কুন্তল। ছবিতে তার মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তুলিকা বসুকে, যার জন্য নিজের জীবন দিতেও প্রস্তুত কুন্তল। তার মৃত্যুতেই লাভবান হবে জীবনবীমা কোম্পানির সুদর্শন। সেই জন্যই সে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে কুন্তলকে।

ভালোভাবে বেঁচে থাকতে গেলে প্রয়োজন টাকা। আর কাছের মানুষের জীবন মসৃণ করতে গেলে মরতে হবে কুন্তলকে, এমন কথাই কুন্তলকে বোঝাচ্ছে সুদর্শন। তাকে মৃত্যুর একাধিক পথ বাতলে দিচ্ছে সুদর্শন নিজেই। তবে শেষপর্যন্ত সবটাই ভেস্তে যায় এক নতুন কাছের মানুষের আগমনে।

হতাশা ও আত্মজ্ঞানীতে ভুগতে থাকা কুন্তলের জীবনে দমকা হওয়ার মতো হাজির হয় ইশা। জীবনে বেঁচে থাকার নতুন মানে খুঁজে পায় কুন্তল। তবে শেষপর্যন্ত শেষ পরিণতি কি হতে চলেছে! তা জানতে গেলে আরো কিছুটা অপেক্ষা করতে হবে দর্শকমহলকে। পুজোর মধ্যেই মুক্তি পাচ্ছে এই ছবি। ৩০’শে সেপ্টেম্বর থেকেই বড়পর্দায় দেখা যাবে পথিকৃৎ বসু পরিচালিত ‘কাছের মানুষ’। অপেক্ষায় প্রহর গুনছেন সিনেমাপ্রেমীরা।

Related Articles

Back to top button