টেক বার্তা

দিনে ৩ জিবি ডেটা, ভ্যালিডিটি ১ বছর! দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির Jio



বর্তমান সময়ের এই করোনা কালে কর্মক্ষেত্র থেকে শিক্ষা সমস্ত কিছুই অনলাইনে এসে গিয়েছে বলা চলে। এমন অবস্থায় ক্রমে বেড়ে চলেছে ইন্টারনেটের চাহিদা। ওয়ার্ক ফ্রম হোম থেকে অনলাইন শিক্ষা , অন্যদিকে দিনের শেষে বিনোদনের খোঁজে সামনে উঠে আসা ওয়েব সিরিজ, সব কিছুতেই একটি বেশি ডেটা প্রয়োজন। আর সেই জন্য একের পর এক নতুন প্ল্যান নিয়ে হাজির হতে থাকে Jio। এইবার এমনই কিছু বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে কোম্পানি। লঞ্চ করা হয়েছে ৩৪৯৯ টাকার নতুন প্ল্যান। চলুন জানা যাক গ্রাহকরা কী ধরনের সুবিধা পেতে চলেছেন এই প্ল্যানে,

Jio র ৩৪৯৯ টাকার প্ল্যান

প্রথমেই নজরে রাখতে হবে এই প্ল্যানটির মেয়াদকে। ৩৬৫ দিনের মেয়াদ যুক্ত এই প্ল্যানে কোম্পানির তরফ থেকে অফার করা হচ্ছে আনলিমিটেড ভয়েজ কলিং এর সুবিধা। অন্যদিকে রয়েছে প্রতি দিনের ৩ জিবি ডেটা। অর্থাৎ এই প্ল্যানে কোম্পানি গ্রাহককে অফার করছে মোট ১০৯৫ জিবি ডেটা। এছাড়া ও পাবেন প্রতিদিনের ১০০ টি sms একদম ফ্রি তে। অন্যদিকে রয়েছে Jio অ্যাপ এর ফ্রি সাবস্ক্রিপশন এর সুবিধা ও। তবে কেবল এই প্ল্যানটি নয়, ৩ জিবি ডেটা প্রদানকারী অপর এক প্ল্যান ও রয়েছে Jio র ঝুলিতে।

Jio র ৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে কোম্পানির পক্ষ থেকে গ্রাহকদের দেওয়া হচ্ছে ৮৪ দিনের মেয়াদ। অর্থাৎ এই ৮৪ দিনের মেয়াদের প্রতিদিন গ্রাহক পাবেন ৩ জিবি ডেটা এবং প্রতিদিনের ১০০ টি sms এর সুবিধা একদম ফ্রি তে। অন্যদিকে রয়েছে আনলিমিটেড কলিং এর সুবিধা ও। কেবল তাই নয় , রয়েছে Jio অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন।

Related Articles

Back to top button