টেক বার্তা

IPL প্রেমীদের জন্য সুখবর! JIO-র নতুন প্ল্যানে ফ্রীতে দেখা যাবে খেলা

×
Advertisement

IPL এর ১৪ তম বর্ষ শুরু হতে চলেছে যা ক্রিকেট প্রেমীদের জন্য একটি বড় খবর। ৯ এপ্রিল তথা কাল থেকে শুরু হতে চলেছে Indian Premium League। প্রথম ম্যাচ দেখা যাবে ৯ এপ্রিল ৭.৩০ টা নাগাদ। এই ম্যাচে দেখবে MI এবং RCB। একদিকে শুরু হচ্ছে IPL আর অন্যদিকে বেড়ে চলেছে করোনার প্রভাব। এমন অবস্থায় বাড়ির বাইরে যাওয়া একদমই ঠিক নয়।

Advertisement

এমন অবস্থায় Jio গ্রাহকদের জন্য Jio এনেছে বড় সুবিধা। ঘরে বসে যেমন মানুষ TV তে আইপিএল দেখতে পারবেন। তবে তা ছাড়াও স্মার্টফোনে আইপিএল দেখা যাবে Disney+ Hostar এ। তবে এমন অবস্থায় Jio নিয়ে এসেছে আকর্ষনীয় প্ল্যান। Jio এবং Hostar এর চুক্তি অনুসারে, গ্রাহক Jio এর কিছু প্ল্যান নিলে IPL দেখতে পারবেন একদম ফ্রি। অন্যদিকে Hostar এর ১ বছর এর সাবস্ক্রিপশন ও দেওয়া হচ্ছে এই প্ল্যানের সাথে।

Jio এর ৪০১ টাকার প্ল্যান
এই প্ল্যানে গ্রাহক পাবেন ৩ জিবি করে ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড কলিং এর সুবিধাও। সেখানেই শেষ নয়। ক্রিকেট প্রেমীদের জন্য রয়েছে সুখবরও। ৬ জিবি অতিরিক্ত ডেটাও কোম্পানি দিচ্ছে এই প্ল্যানের সাথে। অন্যদিকে IPL ও দেখা যাবে এই প্ল্যানে একদম বিনামূল্যে। প্ল্যানটির বৈধতা ২৮ দিন।

Advertisement

Jio এর ৭৭৭ টাকার প্ল্যান
এই প্ল্যানে দিনে গ্রাহক পাবেন প্রতিদিনের ১.৫ জিবি ডেটার সুবিধা। এই প্ল্যানটির বৈধতা ৮৪ দিন। তবে এই প্ল্যানেও গ্রাহক পাবেন ৫ জিবি অতিরিক্ত ডেটা। অন্যদিকে এই প্ল্যানের মাধ্যমে গ্রাহক দেখতে পারবেন IPL একদম বিনামূল্যে।

Jio এর ৫৯৮ টাকার প্ল্যান
এই প্ল্যানে গ্রাহক পাবেন দৈনিক ২ জিবি করে ডেটা। সেখানেই শেষ নয়। রয়েছে আনলিমিটেড কলিং এর সুবিধা। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। সাথে রয়েছে ৫ জিবি অতিরিক্ত ডেটা। পাবেন IPL স্ট্রিমিং এর সুবিধাও একদম বিনামূল্যে।

Related Articles

Back to top button