নিউজ

মাসে খরচ ১৫৫ টাকা, দুর্দান্ত প্ল্যান নিয়ে আসল Jio

×
Advertisement

জনপ্রিয় টেলিকম কোম্পানি Reliance Jio তাদের JioPhone এর জন্য নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। নতুন অফারে কম টাকায় কেবশ কিছুটা দৈনিক ডেটার সুবিধা নিতে পারবেন Jio Phone গ্রাহকরা। সাথে রয়েছে আনলিমিটেড কলের সুবিধাও। আজ আমরা কথা বলতে চলেছি Jio এর ১২৫ টাকা এবং ১৫৫ টাকার প্ল্যান সম্পর্কে,

Advertisement

Jio এর ১২৫ টাকার প্ল্যান
Reliance Jio এর জন্য এই প্রিপেইড প্ল্যানে ১২৫ টাকার রিচার্জে গ্রাহক পাবেন ২৮ দিনের বৈধতা। সাথে পাবেন দৈনিক ০.৫ জিবি ডেটার সাপোর্ট। অর্থাৎ গ্রাহক পাবেন ১৪ জিবি ডেটা। Jiophone এর জন্য এই প্ল্যানটি আদর্শ বলে মনে করেন গ্রাহকরা। এখানেই শেষ নয়। গ্রাহক সাথে পাবেন আনলিমিটেড কলিং এবং ৩০০ টি sms এর সুবিধা।

Jio এর ১৫৫ টাকার প্ল্যান
তবে যদি আপনার অনেকটা বেশি ডেটার প্রয়োজন পরে তবে ১২৫ টাকার প্ল্যানটি আপনার জন্য নয়। তখন আপনাকে ব্যবহার করতে হবে ১৫৫ টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহক পাবেন ১ জিবি করে দৈনিক ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড কলিং এর সুবিধাও। গ্রাহক এই প্ল্যানে পাবেন মোট ২৮ জিবি ডেটা। সাধারণ ব্রাউজিং এর সাথে টুকটাক সিনেমা দেখলে এই প্ল্যানটি আপনার জন্য আদর্শ। এর সাথে গ্রাহক পাবেন দৈনিক ১০০ টি sms একদম বিনামূল্যে। এছাড়াও রয়েছে Jio App এর ফ্রি সাবস্ক্রিপশন।

Advertisement

Related Articles

Back to top button