টলিউডবিনোদন

বাথটাবে স্নানের দৃশ্য ফাঁস হল ঝুমা বৌদির, দেখুন সেই ছবি

কৌশিক পোল্ল্যে: তার ছবি দেখে বোর হওয়ার কোনো অবসর নেই। একের পর এক ছবি পোস্ট করে সর্বদাই তার দর্শকদের মাতিয়ে রেখেছেন ঝুমা বৌদি ওরফে মোনালিসা। অভিনেত্রীর ইউনিক স্টাইলে মুগ্ধ তার অনুরাগীরা। টিআরপি বৃদ্ধির সাথে সাথে বাড়ছে তার জনপ্রিয়তা। ডাক আসছে বিভিন্ন ব্র্যান্ড প্রোমোট করার উদ্দেশ্যে।

বলিউডে ‘নজর’ এর মতো মেগাসিরিয়ালে সুপারন্যাচেলার হরর চরিত্রে অভিনয় করলেও বাংলার কাছে নরম সুরে ধরা দেন ‘দুপুর ঠাকুরপো’র হট অ্যান্ড সেক্সি ওয়েব বৌদি, যার সৌন্দর্যে মুগ্ধ হাজারো ভক্তরা।

এবার এক অন্য অবতারে ধরা দিলেন ঝুমা বৌদি। বাথটাবে শুয়ে স্নানের দৃশ্য শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ফেনার সাগরে উন্মুক্ত শরীরে বৌদির গরমাগরম ছবি উত্তাপ ছড়াল সোশ্যাল মিডিয়ায়, যা দেখে রীতিমতো দিওয়ানা হয়ে গিয়েছেন বৌদিরই প্রিয় অগুনতি ঠাকুরপোগন।

যদিও ছবিটি একেবারে নতুন নয়। এর অনেক আগেই হয়ে গিয়েছে ফটোশ্যুট। ‘হ্যালো’ নামক অ্যাপটি সোশ্যাল মিডিয়ায় প্রোমোট করার উদ্দেশ্যে ছবিতে উক্ত অ্যাপের লোগো সহ পোস্ট করলেন ঝুমা বৌদি। সেই সঙ্গে সময় কাটাতে নিত্যসঙ্গী হিসেবে তার উষ্ণ পোস্ট সর্বদাই প্রস্তুত। এখন দেখুন বাথটাবে স্নানে ফেনার জোয়ার ভেসে থাকা ঝুমা বৌদির উষ্ণ ছবিটি।

Related Articles

Back to top button