বলিউডবিনোদন

ঐশ্বর্যকে দেখে কেঁদে ফেলেছিলেন বিগ বি, মেয়ের অভাব পূরণ করেছিলেন অভিনেত্রী

×
Advertisement

বচ্চন পরিবার কোন না কোন কারণে চর্চায় থাকে মিডিয়াতে। বচ্চন পরিবারের অন্দরের যেকোনো ঘটনাই নিমেষের মধ্যে চলে আসে প্রকাশ্যে। সম্প্রতি একটি পুরনো ঘটনার সূত্র ধরেই চর্চায় বিগ বির পরিবার। জানা গেছে, অভিষেক বচ্চনের সঙ্গে যখন বিয়ের পর ঐশ্বর্য রাই বচ্চন প্রথম পা রেখেছিলেন বচ্চন বাড়িতে তাকে দেখে রীতিমতো কান্নায় ভেঙে পড়েছিলেন সকলের প্রিয় বিগ বি। এমন খুশির মুহূর্তে তিনি কেন কান্নায় ভেঙে পড়েছিলেন সেই সত্যিই সামনে এসেছে।

Advertisement

মেয়ে শ্বেতা চলে যাওয়ার পর একেবারে বাড়ি ফাঁকা হয়ে গিয়েছিল সেকথা নিজের মুখেই স্বীকার করেছেন অমিতাভ বচ্চন। একবার ‘কফি উইথ কারাণ’এ সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন অমিতাভ বচ্চন আর জয়া বচ্চন। সেখানে তারা স্পষ্ট ভাষায় জানিয়ে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন তাদের বাড়িতে পুত্রবধূ হিসেবে নয় বাড়ির মেয়ে হিসেবেই পা রেখেছেন। তাকে একেবারে নিজের মেয়ের মতো করেই রেখেছেন নিজেদের বাড়িতে। তাদের মেয়ে শ্বেতা চলে যাওয়ার পর তাদের বাড়ি ফাঁকা হয়ে গিয়েছিল। অভিনেত্রী এসে সেই অপূর্ণ জায়গা পূরণ করে দিয়েছেন। তাদের জীবনে মেয়ের অভাব অনেকটাই ঘুচিয়ে দিয়েছেন তিনি।

‘কফি উইথ কারাণ’-এ সাক্ষাৎকারে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন জানিয়েছিলেন, তাদের পরিবারের জন্য ঐশ্বর্য রাই বচ্চন একেবারে সঠিক। জয়া বচ্চন জানিয়েছেন, ঐশ্বর্য রাই বচ্চন একজন ভালো মনের মানুষ। তিনি সকলের সাথে মিলেমিশে থাকতে পারেন। তার সাথে অভিনেত্রীর একেবারে মা ও অভিনেত্রীর। অমিতাভ বচ্চনের সাথে ও অভিনেত্রী সম্পর্ক একেবারে মেয়ের মতোই। অভিনেত্রী যখন প্রথম বচ্চন বাড়িতে পা রেখেছিলেন তখন বিগ বি কেঁদে ফেলেছিলেন। তাকে দেখে তার মেয়ের কথা মনে পড়ে গিয়েছিল সেইসময়, একথা নিজেই জানিয়েছিলেন অভিনেতা। সম্প্রতি সেই কথাই উঠে এসেছে প্রকাশ্যে।

Advertisement

Related Articles

Back to top button