×
বলিউডবিনোদন

বয়স বাড়লেও রূপের দিক দিয়ে এখনও নিজের পুত্রবধূকে টেক্কা দেন জয়া বচ্চন, দেখুন ছবি

Advertisement

ঐশ্বর্য রাই বচ্চন বচ্চন পরিবারের পুত্রবধূ। তিনি বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তবে তার শাশুড়ি জয়া বচ্চন এই বয়সেও রীতিমতো রূপের দিক দিয়ে টেক্কা দেন তাকে। এখনো জয়া বচ্চন যেকোনো জায়গায় নিজের দিক দিয়ে একটা এক্স ফ্যাক্টর বজায় রাখেন, তা আলাদাভাবে বলার প্রয়োজন পড়ে না। যে কোন অনুষ্ঠানে শাড়িতেই দেখা যায় যে বচ্চনকে। নিজের পোশাকের মাধ্যমে ঐতিহ্যকে বয়ে নিয়ে চলেন তিনি।

Advertisement

ঐশ্বর্য রাই বচ্চনও ভারতীয় পোশাকে নিজেকে সাজাতে বেশি পছন্দ করেন। তবে এই দিক দিয়ে শাশুড়ির সাথে বেশ মিল রয়েছে অভিনেত্রীর। কারণ শুরু থেকে আজ পর্যন্ত ৭৩ বছর বয়সেও জয়া বচ্চনও ভারতীয় পোশাকে বেশিরভাগ সময় দেখা দেন। শুধু শাড়ি কিংবা পোশাকের দিক দিয়ে নয় গহনা নির্বাচনের দিক দিয়েও জয়া বচ্চনের জুড়ি মেলা ভার।

Advertisement

মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠানে জয়া বচ্চনের সাজ পোশাক ও গহনায় রীতিমতো নজর কেড়েছিলেন কিনা। তার সামনে ঐশ্বর্য রাই বচ্চনকেও গ্ল্যামারাস লাগছিল না। তিন বছর আগেকার ঘটনা এটি। তবে তিনবছর আগেকার সেই সমস্ত ছবিগুলো এখনো নেটিজেনদের মধ্যে থেকে থেকেই ঘুরে বেড়ায়। সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের নামিদামি সমস্ত তারকারা। ইশা আম্বানির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় রীতিমতো নজর কেড়েছিল। সেই সমস্ত ছবির মাঝে জয়া বচ্চনের ছবি অন্যতম।

মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে শুধুমাত্র বলিউডের তারকারা নয় উপস্থিত ছিলেন দেশ-বিদেশের বহু তারকারাই। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজের নামি ব্যক্তিত্বরাও। অ্যান্টিলিয়ায় অনুষ্ঠিত হয়েছিল ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান। নিমন্ত্রিতদের তালিকায় বচ্চন পরিবারের সকলেই ছিলেন। বচ্চন সাহেবের পাশাপাশি তার স্ত্রী, পুত্রবধূ, ছেলে, মেয়ে ও নাতনিরাও ছিলেন আমন্ত্রিতদের তালিকায়।

আর এই অনুষ্ঠানেই জয়া বচ্চন ভীষণ সুন্দরভাবে সেজেছিলেন এবং নজর কেড়েছিলেন। একটি সুন্দর ডিজাইন করা সিল্কের শাড়ি ও একটি মূল্যবান নেকলেসে সেজেছিলেন তিনি। যা দেখে রীতিমতো চোখ ধাঁধিয়ে গিয়েছিল অনেকের। এদিন তার সামনে ঐশ্বর্য রাই বচ্চনের সৌন্দর্যও কম পড়ে গিয়েছিল। ইশা আম্বানির বিয়ের দিন জয়া বচ্চন একটি সাদা রঙের শাড়ি পরেছিলেন। যার উপর ঐতিহ্যবাহী হ্যান্ড এমব্রয়ডারির কাজ দেখা গিয়েছিল। জানা যায়, এই পোশাকটি বিখ্যাত ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার থেকে বানিয়েছিলেন তিনি, যা অভিনেত্রীর বয়সের কথা মাথায় রেখেই বানানো হয়েছিল।

Photo

নিখুঁত ভাবে বানানো হয়েছিল শাড়িটি। সিল্কের সুতা ছাড়াও সিলভার স্ট্রিংয়ের নিখুঁত কাজ ছিল এই শাড়িতে। সাথে অভিনেত্রীকে পাথর সেটিং একটি নওলাখা নেকলেস পরতে দেখা গিয়েছিল। খোঁপায় ছিল জুঁই ফুলের মালা। নিঃসন্দেহে এই সাজে অভিনেত্রীকে দুর্দান্ত দেখাচ্ছিলো তা আর বলার অপেক্ষা রাখে না। এদিন অমিতাভ বচ্চনকেও অভিনেত্রীর সাথে রঙ মিলিয়ে পোশাক পরতে দেখা গিয়েছিল। তাদের দুজনের পোশাকই একসাথে তাদের বয়সের কথা মাথায় রেখেই বানানো হয়েছিল তা বুঝতে বাকি নেই কারোরই।

Photo

তবে এদিন ঐশ্বর্য রাই বচ্চনও কম যাননি। তিনি লাল রঙের বেনারসিতে সেজেছিলেন। অভিনেত্রীর খোঁপাতেও ছিল জুঁই ফুলের মালা। বলাই বাহুল্য, জয়া বচ্চনকে ছাপিয়ে যেতে পারেননি তিনি। বচ্চন পুত্রকে কালো কোট-প্যান্ট দেখা গিয়েছিল। পাশাপাশি তাদের একমাত্র কন্যা আরাধ্যাকে কমলা রঙের একটি ঘাগড়া-চোলিতে দেখা গিয়েছিল। সেই ছবিও ভাইরাল হয়েছিল সেই সময়ে।

Photo

Related Articles

Back to top button