×
বলিউডবিনোদন

জাহ্নবী কাপুরকে অভিনয় করুক, চাননি শ্রীদেবী

Advertisement

এই মুহূর্তে বলিউডের তরুণ উঠতি অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। তিনি বলিউডের অন্যতম তরুণ প্রতিভাবান ও প্রতিশ্রুতিবদ্ধ একজন অভিনেত্রী। ইতিমধ্যেই একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। তবে এক সাক্ষাৎকারে জাহ্নবী কাপুর একবার জানিয়েছিলেন তিনি অভিনয় জগতে প্রবেশ করুন তা চাননি শ্রীদেবী।

Advertisement

২০১৮’র একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেওয়ার সময় অভিনেত্রী জানিয়েছিলেন, তার মা অর্থাৎ শ্রীদেবী চাননি তিনি অভিনয় জগতে প্রবেশ করুন। কিন্তু খুশি অর্থাৎ তার বোনের অভিনয় জগতে আসা নিয়ে তার মা কখনোই কোনোরকম আপত্তি জানাননি। কারণ অভিনেত্রীর মতে তার মা তাকে খুবই নরম মনের ভাবতেন, তাই তিনি চেয়েছিলেন জাহ্নবী স্বচ্ছন্দে থাকুক। কিন্তু পরবর্তীকালে জাহ্নবী কাপুরের অভিনয়ে আগ্রহ দেখে তিনি তার অভিনয় জগতে আসার বিষয়টি মেনে নিয়েছিলেন।

Advertisement

কিন্তু তার ডেবিউ ছবি ‘ধাড়াক’ পর্দায় দেখে যেতে পারেননি শ্রীদেবী। তার আগেই দুবাইতে এক দুর্ঘটনায় মারা যান তিনি। ২০১৮’তে এই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অভিনেত্রী। শুরুর ছবি থেকেই দর্শকদের নজর কেড়েছেন জাহ্নবী কাপুর। ‘ধাড়াক’ ছাড়াও ‘গুঞ্জন সাক্সেনা: দ্যা কারগিল গার্ল’, ‘রুহি’, ‘গুড লাক জেরি’, ‘দোস্তানা ২’, ‘তখত’এর মতো একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বর্তমানে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। তার যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

জাহ্নবীর বোন খুশি কাপুর খুব শীঘ্রই পা রাখতে চলেছে বিনোদন জগতে। তার অভিনয় দেখা যাবে নেটফ্লিক্সে। সেখানে খুশির সাথে শাহরুখ খানের মেয়ে সুহানা খানকে এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্থা নন্দাকে দেখা যাবে বলেই জানা গিয়েছে। জোয়া আখতারের অভিযোজন আর্চিস্ কমিক ফর নেটফ্লিক্স ইন্ডিয়ায় দেখা মিলবে তাদের।

Related Articles

Back to top button