×
বলিউডবিনোদন

আঁটসাঁট পোশাকে জাহ্নবী কাপুর, ফিগার দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

জাহ্নবী কাপুর একটি কমলা রঙের আঁটসাঁট পাতলা পোশাক পরেছিলেন

Advertisement

সুসজ্জিত বলিউড ক্যারিয়ার এবং একাধিক হিট ফিল্ম এই দুই কথা বললেই যেই বলিউড অভিনেত্রীর কথা মাথায় আসে, তিনি হলেন শ্রীদেবী। ক্যারিয়ারের পাশাপাশি লাখ লাখ নেটিজেনের ক্রাশ ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যে রাতের ঘুম উড়েছে অনেক মানুষের। তবে দুর্ভাগ্যবশত কয়েক বছর আগেই মারা গিয়েছেন তিনি। তবে এখনও অব্দি যেই অভিনেত্রীকে দেখলে মনে হয় শ্রীদেবীর কার্বন কপি, তিনি হলেন অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমান বলি জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বেশ কয়েকটি হিট ফিল্ম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি কারণের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

আসলে বর্তমান যুগে গ্ল্যামার ওয়ার্ল্ড এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা হয় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি বলিউডে রিলিজ করেছে জাহ্নবী কাপুরের নতুন ছবি রুহি। সেই ছবির প্রমোশনের জন্য একাধিক ইভেন্টে অংশগ্রহণ করছেন তিনি। সেই নিয়ে এমনিতেই ইন্টারনেট দুনিয়ার আলোচনায় রয়েছেন তিনি। তবে তাছাড়াও মামার বাড়ি যেতে গিয়ে নতুন করে নেট নাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, কিছুদিন আগে অনিল কাপুরের স্ত্রী সুনিতা করভা চৌথ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে যাওয়ার জন্য জাহ্নবী কাপুর একটি কমলা রঙের পাতলা পোশাক বেছে নিয়েছিলেন। আর তার জন্যই ইন্টারনেট দুনিয়ার বিতর্কের শিরোনামে এসেছেন তিনি। কিন্তু কেন? আসলে অভিনেত্রী যে কমলা রঙের পোশাক পরেছিলেন তা খুবই আঁটোসাঁটো ছিল। পোশাকের উপর দিয়েই স্পষ্ট বোঝা যাচ্ছিল অভিনেত্রীর ফিগার। অভিনেত্রীর এমন সাহসী ড্রেসিং সেন্স সকলের নজর আকর্ষণ করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এরকম যে প্রথমবার হয়েছে এমনটা নয়। বিভিন্ন পার্টি বা ইভেন্টে গেলেই অভিনেত্রী জাহ্নবীর ফ্যাশন সেন্স জোর প্রতিযোগিতায় ফেলে সুন্দরীদেরও। মামার বাড়িতে টাইট ফিটিং পোশাক পরে গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি। আর তারপরেই সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button