×
বলিউডবিনোদন

Fact Check: সোনাক্ষীর সিঁথিতে সিঁদুর দিয়ে বিয়ে সারলেন সলমন খান? ইন্টারনেটে ফাঁস ছবি

ছবিটি কি আসল, এই নিয়ে জোর চর্চা চলছে নেটদুনিয়ায়

Advertisement

বলিউড প্রেমগুরু সলমন খানের বয়স প্রায় পঞ্চাশ পেরিয়ে গেলেও, এখনও অব্দি তিনি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেননি। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে তা কখনোই পৌঁছায়নি। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনা তেমন দেখা যায় না বললেই চলে। আর ঠিক এই কারণেই বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের তকমা পেয়েছেন ভাইজান। কিন্তু সম্প্রতি সকলকে অবাক করে দিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল বিবাহিত সলমনের কিছু ছবি এবং ভিডিও।

Advertisement

আপনি শুনে অবাক হলেও, এটাই সত্যি! সোশ্যাল মিডিয়ার দুনিয়া ছেড়ে গেছে সলমন খানের বিয়ের ছবিতে। কাকে বিয়ে করছেন তিনি? ভাইরাল ছবিতে দেখা গিয়েছে বিবাহিত দাবাং’-এর পাশে রয়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনেত্রী সিঁথিতে সিঁদুর জ্বলজ্বল করছে। আর সালমান খান অত্যন্ত রোমান্টিকভাবে সোনাক্ষির আঙুলে আংটি পরিয়ে দিচ্ছে। এই ছবিগুলি নিমেষের মধ্যে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে।

Advertisement

তবে কি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে যাওয়া ছবিটি সত্যি? এই প্রশ্নে উত্তাল গোটা নেটদুনিয়া। ভাইজান ফ্যানেরা বিশ্বাসই করতে পারছেন না যে তাদের প্রিয় তারকা কোনো ঘোষণা ছাড়াই বিয়ে সেরে নিলেন। তবে ছবিগুলি খুঁটিয়ে দেখে বোঝা গিয়েছে যে সবটাই আসলে ডিজিটাল এডিটের কারসাজি। কেউ একজন দক্ষতার সাথে বিভিন্ন জায়গার ছবি এক জায়গায় এনে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে, নিজের হাতে সলমন সোনাক্ষির বিয়ের ছবি তৈরি করেছেন। ইন্টারনেটের দুনিয়াতে ভাইরাল সালমান সোনাক্ষীর বিয়ের খবর সম্পূর্ণভাবে মিথ্যে।

প্রসঙ্গত উল্লেখ্য, বলিউড সিনেমা দাবাং সিনেমায় অভিনয় করেছিলেন সালমান সোনাক্ষী জুটি। ওই সিনেমা থেকেই বলিউডে যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী সোনাক্ষি সিনহা। তবে তাঁর বলি টাউনে যাত্রা এত সোজা হয়নি। অতিরিক্ত ওজনের জন্য বারংবার বলিউড থেকে প্রত্যাক্ষিত হতে হয়েছে তাকে। তবে জানা যায়, প্রথম সিনেমাতে অভিনয়ের পর সালমানের উৎসাহতেই মেদ কমানোর সিদ্ধান্ত নিয়েছিলেন সোনাক্ষী সিনহা।

Related Articles

Back to top button