×
খেলাক্রিকেট

প্রথম দল হিসেবে সুরাটে অনুশীলন শুরু করলো CSK, ধোনির অপেক্ষায় রাস্তায় ভিড় ক্রিকেটপ্রেমীদের

Advertisement

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2022-এর কাউন্টডাউন শুরু হয়েছে। ইতিমধ্যে আইপিএল কর্তৃপক্ষ সম্পূর্ণ সময়সূচীও প্রকাশ করেছেন। প্রথম ম্যাচটি ২৬শে মার্চ মুম্বাইয়ের ওয়াংখেড়ে গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। যেখানে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গতবারের দুই ফাইনালিস্ট চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছিল, রবিবারের মধ্যে চেন্নাই সুপার কিংস এর সমস্ত ক্রিকেটারদের সুরক্ষিত বলয়ের মধ্যে প্রবেশ করতে হবে। বিসিসিআইয়ের সেই নিয়ম মেনে প্রথম দল হিসেবে চেন্নাই সুপার কিংস গতকাল সুরক্ষা বলয়ে প্রবেশ করেছে।

Advertisement

আগামীকাল থেকে অনুশীলন শুরু করবে চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে আইপিএলে লড়াই করবে চেন্নাই সুপার কিংস। রবিবার চেন্নাই সুপার কিংসের শিবিরের প্রথম দিন ছিল, বাসে সব খেলোয়াড়ই পৌঁছেছিলেন স্টেডিয়ামে। মহেন্দ্র সিং ধোনিকে দেখার জন্য সুরাটের রাস্তায় উঠছে পড়েছিল জনতার ভিড়। মহেন্দ্র সিং ধোনিকে একনজরে দেখার জন্য ক্রিকেট প্রেমীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের পরেও তার জনপ্রিয়তা লক্ষ্য করা গেল গতকাল।

Advertisement

ইতিপূর্বে ক্রিকেট বিশেষজ্ঞদের মতে ধারণা করা হচ্ছিল যে, আইপিএলের প্রথম অংশে হয়তো খেলতে পারবেন না মহেন্দ্র সিং ধোনি। কারণ হিসাবে সামনে এসেছিল তার পিঠের ব্যথা। সোশ্যাল মিডিয়ায় দাবি করা হয়েছিল, কমপক্ষে সাড়ে চার সপ্তাহবিশ্রামে বিশ্রামে থাকতে হবে তাকে। তবে সবাইকে অবাক করে দিয়ে চেন্নাই শিবিরে যোগ দিলেন মহেন্দ্র সিং ধোনি। সাথে সাথে মহেন্দ্র সিং ধোনির ভক্তদের চিন্তার অবসান ঘটল। প্রিয় মানুষটিকে আরও একবার গ্লাভস হাতে দেখা যাবে উইকেটের পেছনে!

Related Articles

Back to top button