নিউজ

ক্যাফের মধ্যেই ৯০ দশকের গান অসাধারণ নাচলো এক প্রবীণ দম্পতি, তুমুল ভাইরাল ভিডিও

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো কলকাতার এক প্রবীণ দম্পতি। কলকাতার একটি ক্যাফেতে ৯০ দশকের জনপ্রিয় বলিউড হিন্দি গান “ও চলি ও চলি” গানের সাথে অসাধারণ নেচে চলেছে এক বয়স্ক দম্পতি। এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে নেয় ক্যাফে তে থাকা এক ব্যক্তি। তারপরই সোশ্যাল মিডিয়া এই ভিডিওটি আসতে ভাইরাল হয়ে ওঠে এবং দুনিয়ার দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। মমতা শর্মা আমি এখন তার ফেসবুক একাউন্ট থেকে এই ভিডিও টি শেয়ার করেছিল। এরপর এই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও। দম্পতির মধ্যে বৃদ্ধটি র পরনে ছিল একটি শাড়ি, এবং বৃদ্ধটির পরনে ছিল প্যান্ট , শার্ট এবং হাফ সোয়েটার।

এত বয়সে সেই দম্পতির মধ্যে এক ভালোবাসার টান দেখে নেট দুনিয়ার দর্শকরা মুগ্ধ। ইনস্টাগ্রাম পেজ থেকে জানা যায়, কলকাতার হার্ড রক নামক একটি ক্যাফেতে এই দৃশ্য দেখা যায়। এই প্রবীণ দম্পতি ভালোবাসা মিশ্রিত নাচটি সোশ্যাল মিডিয়ায় পায়েল হয় এবং এই দৃশ্যটি সকলের মন ছুঁয়ে যায়। সকলের মধ্যেই সত্যিইকারের ভালবাসা এভাবেই অটুট থাকে। বম্বে ভাইকিংস নামক একটি ব্যান্ডের গানের সাথে নেচে ছিল এই প্রবীণ দম্পতি।

https://www.instagram.com/reel/CKYLsDEpoGk/?igshid=11oumvgs22cfl

তবে এক সূত্রের মাধ্যমে জানা যায় , এই দম্পতির সন্তান ছিল ব্যান্ডের প্রধান গায়ক টি , যার গানে তালে তাল মিলিয়ে নেচেছিল এই প্রবীণ দম্পতি।এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতে প্রায় ৮ লক্ষ ভিউয়ার্স পড়েছে। বর্তমানে নবীন প্রজন্ম তাদেরই এই ভালোবাসাকে সম্মান জানিয়েছে।সকল দর্শকদের মন জয় করে নিয়েছে এই ভিডিও।

Related Articles

Back to top button