বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Ankita Lokhande: গার্ল গ্যাংয়ের সাথে অঙ্কিতার জমিয়ে ব্যাচেলারেট পার্টি, রইলো একগুচ্ছ ছবি

নভেম্বর মাস পড়তেই বিটাউনে এখন বিয়ের মরসুম। বড়পর্দার নায়ক নায়িকা থেকে শুরু করে ছোটপর্দার নায়ক নায়িকারা নিজেদের মনের মানুষের সাথে ঘর বাঁধছেন। এই মুহূর্তে বিয়ের সানাই বাজছে একাধিক পরিবারে। সোমবার সাত পাকে বাঁধা পড়লেন বড় পর্দার রাজকুমার রাও পত্রলেখা। এইদিন গোয়াতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন কুনাল বর্মা আর পূজা ব্যনার্জি। বুধবার সাত পাকে বাধা পড়লেন টেলি অভিনেত্রী শ্রদ্ধা আরিয়াও । এবার সময় হয়েছে পবিত্রা রিস্তা খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডের।

দীর্ঘ সময়ের প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তিনি। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহের মহা আড়ম্বের সাথে বাজবে সানাই, খবর সূত্রের। ‘দ্য ডে’-র প্রায় মাসখানেক আগেই অভিনেত্রী তাঁর ‘গার্ল গ্যাং’-এর সঙ্গে মাতলেন ব্যাচেলর পার্টিতে। ব্যাচেলরেট পার্টিতে উপস্থিত ছিলেন একাধিক টেলি তারকা। এদিন প্রিয় বান্ধবীর আনন্দে হাজির হয়েছিলেন অঙ্কিতার তারকা বন্ধু রেশমি দেশাই, সৃষ্টি রোড়, মাহি ভিজ, সানা মকবুল প্রমুখরা। অভিনেত্রী ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে একাধিক ছবিও শেয়ার করেছেন।

এই বিশেষ দিনে ‘ব্রাইড-টু-বি’ অঙ্কিতা লোখাণ্ডে নিজের জন্য বাছাই করেছিলেন বেগুনি রঙের স্কেটার ড্রেস। আর সঙ্গে পরেছিলেন মানানসই সোনালী জুতো।  এইদিন একাধিক ভিডিয়োতে দেখা গেল বিভিন্ন জনপ্রিয় গানে অভিনেত্রী প্রাণখোলা নাচে মেতেছেন বন্ধুদের সঙ্গে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয় বন্ধু রেশমি দেশাইয়ের সঙ্গে অঙ্কিতার নাচ। অঙ্কিতার ব্যাচেলারেট পার্টিতে কালো ওয়ানপিস পরেছিলেন র
রেশমি দেশাই, মাহি ভিজ আর অম্রুতা খানভিকর।

বেস্ট ফ্রেন্ডের ব্যাচেলরেট পার্টি বলে কথা তাই এটুকু নির্ভেজাল ভাবে মজা করলেন। বিশেষ বন্ধুর বিশেষ দিনে হাজির ছিলেন ম্রুণাল ঠাকুর। ম্রুণাল ঠাকুর লাল ড্রেসে ধরা দিলেন। এদিন অভিনেত্রাউ রোডে নিজের ভাঙা পা নিয়েই এসেছিলেন প্রিয় বান্ধবীর ব‍্যাচেলরেটে। এদুন অঙ্কিতার সাথে ছবির জন্য পোজ দিয়েছেন পবিত্র রিস্তার কোস্টার মৃণালিনী ত্যাগী আর মানসী কাম্বলে। পবিত্র রিস্তায় অর্চনার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মৃণালিনী। 

সারা রাত ধরে পার্টি মাতিয়ে রেখেছিলেন অঙ্কিতা নিজে৷ বন্ধুদের সাথে একটি কেক ও কেটেছেন অভিনেত্রী। পার্টির থিম মূলত ছিল কালো। বেলুনে সাজানো হয়েছিল গোটা পার্টি। বেশিরভাগ অতিথিদের কালো পোশাকেই দেখা গিয়েছে। ডিসেম্বরের ১২-১৪ অব্দি তিনদিন বেশ জমকালো ভাবে বিয়ের আসর বসবে৷ নিজের বিয়ে নিয়ে অঙ্কিতা ভালোই উত্তেজিত তা এই ব্যাচেলার পার্টির নানান মুহূর্ত দেখে বোঝা যাচ্ছে।

Related Articles

Back to top button