বলিউডবিনোদন

India’s Got Talent 9: ড্রিল মেশিন ও হাতুড়ি নিয়ে স্টান্ট প্রতিযোগীর, আতঙ্কে চিৎকার শিল্পা কিরণ বাদশার

কিছু সেকেন্ডের হাড়হিম প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়াতে এখন ব্যাপক ভাইরাল হচ্ছে

সিনেমা, সিরিয়াল এবং বিভিন্ন ওয়েব সিরিজের পাশাপাশি আজকাল একাধিক রিয়েলিটি শো বেশ জনপ্রিয়তা পায়। গোটা বছর ধরেই কোনো না কোনো বিষয়ের রিয়েলিটি শো চলতেই থাকে। এখন চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে নতুন রিয়েলিটি শো “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট”। আগামী ১৫ জানুয়ারি থেকে এই রিয়েলিটি শো সোনি লিভ চ্যানেলে সম্প্রচারিত হবে। এবার এই রিয়েলিটি শোয়ের নবম সিজন। এর আগের আটটি সিজন দর্শকদের যে মন জয় করে নিয়েছিল, তা বলার অপেক্ষা রাখে না। এবারের সিজনেও রয়েছে বিভিন্ন চমক ও রুদ্ধশ্বাস কিছু স্টান্ট। তবে ইতিমধ্যেই রিয়েলিটি শোটি সম্প্রচারিত হওয়ার আগেই একটি প্রোমো ভিডিও নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয়েছে।

“ইন্ডিয়াজ গট ট্যালেন্ট” রিয়েলিটি শোতে দর্শকদের হতবাক করে দিয়ে প্রতিযোগিরা বিভিন্ন ধরনের স্টান্ট করে দেখায়। তবে সিজন নাইনের এক প্রতিযোগীর হাড়হিম করা স্টান্ট বাকরুদ্ধ করে দিয়েছে সকলের। সম্প্রতি প্রকাশিত একটি কিছু সেকেন্ডের প্রোমো ভিডিওতে প্রতিযোগীর ওই ভয়ঙ্কর স্টান্টের কিছু ঝলক দেখা যায়। সেই ভিডিওতে দেখা গিয়েছে শোয়ের বিচারক শিল্পা কিরণ ও বাদশা একযোগে চিৎকার করে ওঠে এবং শিল্পা শেট্টি ওই প্রতিযোগীকে তৎক্ষণাৎ খেলা বন্ধ করার জন্য বলেন। কিন্তু তা না শুনেই ডেয়ারডেভিল প্রতিযোগী কখনো টেবিল ফ্যানের সামনে নিজের মুখ নিয়ে আসেন তো কখনো হাতুড়ি দিয়ে নিজের দাঁতে আঘাত করেন। বর্তমানে এই প্রোমো ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

প্রোমো ভিডিও দেখে দর্শকরা বিভিন্ন ধরনের মতামত প্রকাশ করেছেন। কেউ কেউ বলেছেন বিচারকরা অযথাই চিৎকার করছেন, তো কেউ আবার বলেছেন স্টান্ট দেখে সত্যিই ভয় লাগছে বা এতে প্রতিভার কি আছে? তবে বলা যেতে পারে দর্শকমন্ডলীর একাংশের পছন্দ হয়নি এমন জীবন নিয়ে খেলা করা স্টান্ট। তবে এই রিয়েলিটি শো শুরু হলে আরো কি কি চমক দর্শকদের জন্য অপেক্ষা করছে, সেটাই দেখার।

প্রসঙ্গত উল্লেখ্য, ক্যান্সারের সাথে লড়াই করে সম্প্রতি আবারও জীবনের ট্রাকে ফিরে এসেছেন কিরণ খের। তিনি “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট” রিয়েলিটি শোয়ের দীর্ঘদিন ধরে বিচারকের ভূমিকায় রয়েছেন। ক্যান্সার যুদ্ধে জয়ী কিরণ খের সিজন ৯ এর বিচারক হতে পেয়ে যথেষ্ট উচ্চসিত হয়েছেন। তিনি বলেছেন, “এই রিয়েলিটি শো আমার খুব হৃদয়ের কাছের। ৯ বছর ধরে একটি রিয়েলিটি শো এর সাথে যুক্ত আছি আমি। বছরের পর বছর দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভাবানদের সাথে দেখা হয় আমার। এই বছরের প্রতিভাবানদের দেখার জন্য আমি উদগ্রীব হয়ে আছি।”

Related Articles

Back to top button