ভাইরাল & ভিডিও

Dance Video: ‘রাত কা নাশা’ গানে দুই তরুণীর অপরূপ নাচ, দেখুন ভিডিওতে

বলি পাড়ার অন্যতম জনপ্রিয় গান তথা "রাত কা নাশা"-তে ভারতীয় দুই তরুণীকে অবিশ্বাস্য ভঙ্গিমায় ডান্স করতে দেখা গেছে।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের এই যুগে দাঁড়িয়ে প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। পশু-পাখির পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সাধারণ মানুষের কর্মকাণ্ডের অংশ। যেখানে কয়েক বছর আগে ডিজিটাল মিডিয়া মানেই ছিল বলিউডের হাতেগোনা কয়েকজন সেলিব্রেটির আধিপত্য, সেখানে আজকের দিনে ডিজিটাল প্লাটফর্মে সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের মাধ্যমে ভাইরাল হতে পারে যে কেউ। উল্লেখ্য, সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ ববিতা শেরার মতো ভারতীয় যুবতীরা তাদের সাহসিকতাকে কাজে লাগিয়ে বিগত কয়েক বছরে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভারতীয় তরুণীদের আধিপত্য

আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্ম শুধুমাত্র বিনোদনের অংশ নয় বরং উপার্জনের সেরা রাস্তা হয়ে উঠেছে হাজার হাজার যুবক-যুবতীর জন্য। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভারতীয় যুবতীর অস্তিত্ব রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি। ডিজিটাল প্লাটফর্মে নানা ধরনের ভিডিও ভাইরাল হলেও সাধারণত ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে। ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সাহসী ভিডিওর অস্তিত্ব রয়েছে, যেগুলি কোটি কোটি ভিউস অর্জন করেছে।

Advertisement

মনোমুগ্ধকর এই ভিডিও

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য কোন ধরনের সাহসী নাচের ভিডিও নয়, বরং ভারতীয় দুই তরুনীর হাস্যোজ্জ্বল মুখে নয়নাভিরাম নাচের ভিডিও নিয়ে এসেছি। বলি পাড়ার অন্যতম জনপ্রিয় গান তথা “রাত কা নাশা”-তে ভারতীয় দুই তরুণীকে অবিশ্বাস্য ভঙ্গিমায় ডান্স করতে দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের সংক্ষিপ্ত ড্রেসে দুই তরুণীকে মনমুগ্ধকর পারফরমেন্স করতে দেখা গেছে। ৮ই মে @pradnyagunye নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউজ এবং ৪০ হাজারের বেশি লাইক পেয়েছে। দেখুন ভাইরাল এই ভিডিও-

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Pradnya Gunye (@pradnyagunye)

Advertisement

Related Articles

Back to top button