ভাইরাল & ভিডিও

Bhojpuri: শুয়েতা মেহেতার ‘কোমরিয়া কা ঝটকা’ নাচে নেটিজেনদের প্রশংসার ঝড়, দেখুন ভিডিও

আজকের নিবন্ধে আমরা কোন ভোজপুরি অভিনেত্রীর নয়, বরং ভোজপুরি গানে ভারতীয় যুবতীর সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছেন ভারতীয় যুবতীরা। একথা বলা যেতেই পারে, ইন্টারনেটের সহজলভ্যতার কারণে আজ ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছে সর্বসাধারণের বিনোদনের সেরা মাধ্যম। যেখানে হাতে গোনা কয়েক বছর আগে বিনোদনের একমাত্র মাধ্যম ছিল সাদাকালো টিভির পর্দায় বিজ্ঞাপনে ঘেরা বলিউডের হাতে গোনা কয়েকটি ছবি, সেখানে আজ ওয়েব সিরিজ থেকে শুরু করে সংক্ষিপ্ত নাটক হয়ে উঠেছে বিনোদন প্রেমীদের উপভোগ্য বিষয়।

Advertisement
Advertisement

ভোজপুরি অভিনেত্রীদের সাফল্য

তবে বিগত কয়েক বছরে যে ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডকে সর্বাধিক টক্কর দিয়েছে, সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। রোমান্সে পরিপূর্ণ সিনেমা তো বটেই, পাশাপাশি ঘাম ঝরানো দৃশ্যে ভরপুর রোমান্টিক গানের ভিডিও রিলিজ করে তাক লাগিয়ে দিয়েছে এই ইন্ডাস্ট্রি। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং ছাড়াও কাজলের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আজ ভোজপুরি ইন্ডাস্ট্রি সাফল্যের স্বর্ণ সিংহাসনে পৌঁছেছে। আপনারা জানলে অবাক হবেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ হওয়া গানের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

ভারতীয় যুবতীর সাহসিকতা

তবে আজকের নিবন্ধে আমরা কোন ভোজপুরি অভিনেত্রীর নয়, বরং ভোজপুরি গানে ভারতীয় যুবতীর সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি। যে ভিডিওটি বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে যুবকদের। কিছু মুহূর্ত আগে ইনস্টাগ্রামে @shweta_mahara_official নামের অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, শুয়েতা মেহেরা নামের এক সেক্সি যুবতী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গান তথা “কোমরিয়া কা ঝটকা” গানে ঘাম ঝরানো পারফরমেন্স করছেন। লাল রঙের লেহেঙ্গা-চোলিতে সেক্সি স্টাইলে নেচে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করেছেন ওই যুবতী। দেখুন এই ভিডিও-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button