টলিউডবিনোদন

Nusrat Jahan: ‘পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি’,পুজোর আগে নুসরতের পজেটিভ থাকার বিশেষ বার্তা

টলিউডের পেজ থ্রিতে কিভাবে থাকতে হয় তা নুসরত জাহান ভালো করে জানেন। কয়েক মাস ধরে বিতর্ক আর নুসরত জাহান, এই শব্দ এখন কার্যত সমার্থক হয়ে উঠেছে। নিখিল জৈনের সঙ্গে নিজেদের দাম্পত্য সম্পর্ককে লিভ ইনের নাম দেওয়া, এরপর প্রেমিক যশ দাশগুপ্তর সঙ্গে লিভ ইন, তারমধ্যেই নায়িকার অন্তঃসত্ত্বা হয়ে পড়া এবং ঈশানের জন্ম দেওয়া। অভিনেত্রীর জীবনের নানান ঘটনা গত কয়েক মাসে সংবাদ শিরোনামে থেকেছে। হাজার বিতর্ক, সমস্যা, কটাক্ষ, ট্রোলিং পিছু ছাড়েনি অভিনেত্রীর ।

কিন্তু প্রত্যেক বিতর্ক আর সমস্যার হাসিমুখে লড়াই করেছেন অভিনেত্রী। সেই দৃঢ়তার কথাই এবার উঠে এল তাঁর ইনস্টাগ্রাম পোস্টে। গত আগস্ট মাসেই মা হয়েছেন নুসরত জাহান। একদিকে প্রথম মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অন্যদিকে ছেলের দায়িত্ব সামলে ধীরে ধীরে কাজেও ফিরেছেন। ছেলের জন্মের ১৩ দিনের মাথায় পাবলিক অ্যাপিয়ারেন্সও সেরেছেন। আজ থেকেই নতুন ছবির শ্যুটিং এর কাজ শুরু করছেন অভিনেত্রী। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ছবি দিয়ে কামব্যাক ঈশানের মাম্মা। এই ছবির শ্যুটিং শুরুর আগেই ইনস্টাগ্রামে অনুগামীদের মনের কথা বললেন নুসরত। 

সব খারাপের অবসান হতে আর দেবীপক্ষের সূচনার জন্য বাকি আর মাত্র কয়েকটা দিন। শুভশক্তির উপর অশুভকে হারাতে মা দুর্গার আরাধনায় ব্রতী হন সকলে। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঈশান জননী সেই শুভ শক্তির জয়গান করলেন। এদিন এক ফ্যাশন ব্র্যান্ডে প্রোমোশন্যাল এই পোস্টে একদম সাবেকি সাজে ধরা দিয়েছেন নুসরত জাহান। আর ক্যপশানে লিখলেন, ‘আমার দরজায় অনেক সমস্যা আর বাধা কড়া নেড়েছে। কিন্তু আমি প্রত্যেক সমস্যার মোকাবিলা করেছি আত্মবিশ্বাসের সঙ্গে এবং সেই সব বাধা পার করেছি হাসিমুখে, কখনও অভিনেত্রী কখন জনপ্রতিনিধি হিসাবে। আমি আশা রাখছি আপনারাও জীবনের প্রতিপদে সম্মুখীন হওয়া অশুভ বিষয়গুলির সঙ্গে কড়া মোকাবিলা করবেন।

উল্লেখ্য, একদিকে যেমন শুক্রবার থেকে নতুন ছবির কাজ শুরু করছেন নুসরত, তেমনই এইদিনই  জি ফাইভে মুক্তি পাচ্ছে যশ দাশগুপ্ত, নুসরত জাহান ও মিমি চক্রবর্তী অভিনীত ছবি ‘এসওএস কলকাতা’। এই ছবি যশরতের কাছে খুবই স্পেশ্যাল কারণ এই ছবির সেটেই শুরু নুসরত-যশের প্রেম কাহিনি। 

Related Articles

Back to top button