বলিউডবিনোদন

প্রথমবার জুটিতে সিনেমায় অভিনয় করবেন দীপ্স আর ঋত্বিক!

×
Advertisement

প্রথমবার সেলুলয়েড পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড হ্যান্ডসাম হাঙজ হৃত্বিক আর মাস্তানি দীপিকা পাডুকোন। এই দুই স্টারকে একসাথে করছেন পরিচালম সিদ্ধার্থ আনন্দ। ‘ফাইটার’ ছবিতে অভিনয় করবেন ঋত্বিক-দীপ্স। নতুন বছরের শুরুতে জানুয়ারিতে দুজনেই ঘোষণা করেছিলেন তাঁদের প্রথম ছবি ‘ফাইটার’। এর কথা। করোনার জন্য কবে এই সিনেমা মুক্তি পাবে তা জানা যায়নি। তবে শুক্রবার সেই ছবির মুক্তির দিনক্ষণ ঘোষণা করলেন নির্মাতারা।

Advertisement

আন্তর্জাতিক দর্শকের কথা মাথায় রেখে, ছবির নির্মাতারা বড় পর্দার জন্যই তৈরি করেছেন এই ছবি। চলতি বছর জানুয়ারিতে মুক্তি পেয়েছিল এই নতুন ছবির টিজারও। ফাইটার-এ ফের একবার ভারতীয় উর্দিতে দেখা যাবে হৃত্বিককে। সিনেমার চিত্রনাট্য পুরোটাই দেশাত্মবোধ। দেশাত্মবোধক সিনেমা আর করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ২০২৩-এ প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে তাঁদের এই ছবি।

Advertisement

‘ফাইটার’-ছবিটিতে বেশিরভাগ অ্যাকশন থাকবে। তবে এই অ্যাকশন দেখা যাবে আকাশে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮। ‘ফাইটার’-এর বাজেট বেশ মোটা অঙ্কের। এই সিনেমার শ্যুটিং শুধু ভারতে নয় প্রায় চার-পাঁচটি দেশে শ্যুটিং করা হবে। এই ছবিটি মূলত আন্তর্জাতিক মানের অ্যাকশন ছবি হিসেবে পরিবেশন করা হবে। আর এই ছবিটি কেবল হিন্দিতে নয়, মুক্তি পাবে আরো তিন ভাষায়। তামিল, তেলেগু, মালয়ালম ভাষাতেও এই ছবিটি দেখানো হবে।

আপাতত এই নতুন ছবির শ্যুটিং পর্বের প্রস্তুতি শুরু করে দিয়েছে গোটা টিম। পরিচালক সিদ্ধার্থ এবং দীপিকার সঙ্গে তিনটি ছবি পোস্ট করেছেন হৃত্বিক নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। আর ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘ টেকঅফের জন্য গোটা টিম প্রস্তুত’। হ্যাশট্যাগে ‘ফাইটার’। এই নতুন জুটিকে বড় পর্দায় দেখতে পাবে বলে আনন্দে উচ্ছ্বসিত দুই স্টারের অনুগামীরা। উল্লেখ্য, ঋত্বিক এই প্রথম নিজের কেরিয়ারে এই প্রথম ইন্ডিয়ান এয়ার ফোর্স এর এক অফিসারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে।

 


  

Related Articles

Back to top button